shono
Advertisement

Panchayat Election 2023: মৃত্যুর খবর পেয়ে অশান্ত কদম্বগাছিতে রাজ্যপাল, হাসপাতাল জানাল, জীবিত নির্দল সমর্থক

হাসপাতালে চিকিৎসা চলছে আহতের।
Posted: 11:49 AM Jul 08, 2023Updated: 12:34 PM Jul 08, 2023

অর্ণব দাস, বারাসাত: ভোটের সকাল থেকে নির্দল সমর্থককে খুনের ঘটনায় উত্তপ্ত বারাসতের (Barasat) কদম্বগাছি। বেলা দশটায় সেখানে পৌঁছে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। কথা বললেন মৃতের পরিবার ও এলাকার বাসিন্দাদের সঙ্গে। তাঁকে কাছে পেয়ে নালিশ জানালেন মৃতের পরিবারের সদস্যরা। যদি তারপর নাটকীয়ভাবে পালটে গেল পরিস্থিতি। হাসপাতালের তরফে জানানো হল, মৃত্যু হয়নি ওই নির্দল সমর্থকের।  

Advertisement

শনিবার ভোটের শুরুর আগে থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগনার কদম্বগাছি। শোনা যায়, খুন হয়েছেন এক নির্দল সমর্থক। কাঠগড়ায় তোলা হয় তৃণমূলকে। রাতভর এলাকায় সন্ত্রাস চলে বলেই অভিযোগ। নির্দল প্রার্থীর ক্যাম্প অফিসেও ভাঙচুর চালানো হয়। তাঁর মৃত্যুর প্রতিবাদে টাকি রোড অবরোধ করেন স্থানীয়রা। ভোটগ্রহণ কেন্দ্রে তালা দিয়ে বিক্ষোভে শামিল হন নিহতের স্ত্রী। রাস্তায় জ্বালানো হয় টায়ার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে যান এসডিপিও।

[আরও পড়ুন: Panchayat Election 2023: ভোটের পাতে বিরিয়ানি, মুরগির জোগানে হিমশিম ব্যবসায়ীদের]

এর দীর্ঘক্ষণ পর বুথ থেকে বের তৃণমূলের এজেন্টকে বের করে দিয়ে ভোট শুরু করা হয়। তবে এলাকা ছিল থমথমে। খবর পেয়ে ঘটনাস্থলে যান রাজ্যপাল সি ভি আনন্দ বোস। মৃত নির্দল সমর্থকের পরিবারের সঙ্গে কথা বলেন। সেখান থেকে বারাসত মেডিক্যাল কলেজে যান তিনি। সেখানেই অদ্ভুতভাবে বদলে যায় গোটা ছবি। বারাসত মেডিক্যাল কলেজের সুপার জানান, ওই নির্দল সমর্থক অসুস্থ। চোট গুরুতর। তবে জীবিত রয়েছেন তিনি। ঘটনাটি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, ভোটের দিন সকালেই রাজভবন থেকে গাড়ি নিয়ে বের হন সিভি আনন্দ বোস। বিভিন্ন বুথে বুথে গিয়ে এলাকার সমস্যা শুনছেন তিনি।

[আরও পড়ুন: সাতসকালে বুথে ঢুকে হামলা, কোচবিহারে ‘খুন’ বিজেপির পোলিং এজেন্ট, আক্রান্ত প্রার্থীও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার