shono
Advertisement

Panchayat Election 2023: দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ, দাবি পূরণ না হলে পার্টি অফিস ঘেরাওয়ের হুঁশিয়ারি TMC বিধায়কের

প্রয়োজনে নির্দলের পাশে দাঁড়ানোর হুঁশিয়ারি দিয়েছেন বিধায়ক।
Posted: 08:54 PM Jun 20, 2023Updated: 12:59 PM Jun 21, 2023

কল্যাণ চন্দ, মুর্শিদাবাদ: পঞ্চায়েত ভোটের (Panchayat Election 2023) টিকিট বিলি নিয়ে এবার প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করলেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। জেলার সাংগঠনিক সভাপতি শাওনী সিংহ রায়কে অপসারণের দাবিতে সরব হলেন তিনি। অন্যথায় পদত্যাগ ও বহরমপুরের পার্টি অফিস ঘেরাওয়ের হুঁশিয়ারিও দিয়েছেন। ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরীর পথে হাঁটার কথাও বললেন তিনি।

Advertisement

পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় প্রকাশ্যে আসছে দলের অন্তর্কলহ। সেই ছবিই এবার দেখা গেল মুর্শিদাবাদের। দলেই নেতার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিলেন বিধায়ক হুমায়ুন কবীর (Humayun Kabir)। ঠিক কী অভিযোগ তাঁর? বিধায়কের দাবি জেলা সভাপতি শাওনী সিংহ রায় তোলাবাজ। তিনি পঞ্চায়েতের টিকিটের বিনিময়ে অর্থ নিয়েছেন। হুমায়ুন কবীরের কথায়, “মুর্শিদাবাদ থেকে এভাবে কোটি কোটি টাকা লুঠ হতে আমি দেব না। প্রয়োজনে জীবন দিতেও পিছু হঠব না।”

[আরও পড়ুন: Panchayat Election 2023: বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়, পর মূহুর্তেই তৃণমূলে বিজেপির লক্ষ্মী!]

এখানেই শেষ নয়। হুমায়ুন কবীরের দাবি, তাঁকে ৭১ টি প্রতীক দেওয়ার কথা ছিল। কিন্তু পেয়েছেন মাত্র ২৫ টি। এ বিষয়ে শীর্ষ নেতার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও লাভ হয়নি। এরপরই তিনি বলেন, “আবদুল করিম চৌধুরী মুখ্যমন্ত্রীর কাছে আরজি জানিয়েছেন যাতে প্রশাসন নিরপেক্ষ আচরণ করে। আমিও মুখ্যমন্ত্রীকে বলছি, আপনার প্রশাসন নিরপক্ষ থাকুন। নাহলে জেলায় নির্দলদের হয়ে প্রচার করব, দেখব কার কত শক্তি।” ভোটের মুখে দাপুটে বিধায়কের এই মন্তব্য অস্বস্তি বাড়িয়েছে শাসকদলের।

[আরও পড়ুন: লক্ষ টাকার বিনিময়ে ‘কাস্তে হাতুড়ি’ প্রতীক বিক্রি! প্রতিবাদে বিক্ষোভ-অবরোধ, পুড়ল নেতার ছবিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার