shono
Advertisement

Panchayat Election: পঞ্চায়েত ভোটের আগে মুর্শিদাবাদে ফের বোমা বিস্ফোরণ, আহত ৫ শিশু

Posted: 12:52 PM Jun 19, 2023Updated: 12:52 PM Jun 19, 2023

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগে ফের মুর্শিদাবাদের জঙ্গিপুরে বোমা বিস্ফোরণ (Bomb Blast)। এবার বোমার আঘাতে জখম ৫ শিশু। তাদের প্রত্যেকের বয়স ৭ থেকে ১১ বছরের মধ্যে। ফরাক্কার উত্তর ইমাম নগরের মাঠপাড়ায় সোমবার সকালে পড়েছিল বোমাগুলি। বল ভেবে তা নিয়ে খেলতে যায় ওই শিশুরা। তাতেই মারাত্মকভাবে জখম হয় তারা। এরা সকলেই স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। 

Advertisement

সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে। বোমা বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে আরিয়ান শেখ (৮), দাউদ শেখ (১০), আসাদুল শেখ (৭), সুভান শেখ (১১), ইমরান শেখ (৯)। জখম আসাদুলকে রেফার করা হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

[আরও পড়ুন: সবুজ বাঁচিয়ে নিরাপত্তায় জোর, ২০০ ই-গাড়ি আনছে লালবাজার, পেট্রোল পাম্পেই চার্জিং স্টেশন]

জানা গিয়েছে, এরা প্রত্যেকেই প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। কাছের আম বাগানে বল ভেবে খেলা করতে গিয়ে বোমার আঘাতে এরা সকলে জখম হয়। তাদের চিৎকার শুনে পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে বাচ্চাদের নিয়ে ছুটে আসেন বেনিয়া গ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। যত্রতত্র এইভাবে বোমা পড়ে থাকাতেই এমন দুর্ঘটনা ঘটল বলে মনে করছেন গ্রামবাসীরা। তাঁরা আতঙ্কিত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা গ্রামের মাঝে এভাবে বোমা ফেলে রেখেছিল, কী উদ্দেশ্য ছিল, সেসব খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: 'কেন্দ্রীয় বাহিনী চাওয়া আমাদের কাজ নয়', সুপ্রিম কোর্টে জানাল কমিশন, মঙ্গলবার শুনানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement