shono
Advertisement

Panchayat Poll: তৃণমূল নেতা খুনে ফুঁসছে আদ্রা, রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, আতঙ্কে কাঁটা স্থানীয়রা

অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সরব তৃণমূল।
Posted: 08:59 AM Jun 23, 2023Updated: 09:45 AM Jun 23, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: তৃণমূল নেতা (TMC Leader) ধনঞ্জয় চৌবে খুনের ঘটনার পর পেরিয়েছে গোটা রাত। গোটা পুরুলিয়া এখনও থমথমে। রেলশহর আদ্রায় কার্যত বনধের পরিস্থিতি। বন্ধ দোকানপাট। এদিকে অভিযুক্তের গ্রেপ্তারির দাবিতে পথে শাসকদল। রাস্তায় রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে বিক্ষোভ-অবরোধ।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। এদিন ধনঞ্জয় চৌবে আদ্রার পাণ্ডে মার্কেটের কাছে দলীয় কার্যালয়ে বসেছিলেন। এমন সময় আচমকা তাঁকে লক্ষ্য করে গুলি চলে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন নিরাপত্তা রক্ষী শেখর দাস। লুটিয়ে পড়়েন তাঁরা। তড়িঘড়ি উদ্ধার করে রঘুনাথপুর (Raghunathpur) সুপার স্পেশ্য়ালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পর ধনঞ্জয় চৌবেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে শেখর দাসের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পাঠানো হয় দুর্গাপুরের হাসপাতালে। গোটা ঘটনায় ক্ষোভে ফুঁসছে স্থানীয় বাসিন্দা ও তৃণমূল।

[আরও পড়ুন: চিকিৎসক প্রজ্ঞাদীপা হালদারের অস্বাভাবিক মৃত্যু, ‘লিভ ইন পার্টনারই খুনি’, দাবি মৃতার মায়ের]

শুক্রবার ভোর থেকে আদ্রা শহরের রাস্তায় রাস্তায় বিক্ষোভে তৃণমূল। অভিযুক্তদের শাস্তির দাবিতে রাস্তায় রাস্তায় জ্বালানো হচ্ছে টায়ার। তাঁদের সাফ বার্তা, অভিযুক্তকে গ্রেপ্তার করা না হলেও আন্দোলন চলবে। এদিকে এই ঘটনায় রঘুনাথপুর এক নম্বর ব্লকের আড়রা অঞ্চল অর্থাৎ মৃতের বাড়ির এলাকায় বিরোধীরা কোনঠাসা। যদিও তাঁদের দাবি, এই ঘটনায় তাঁদের কোনও যোগ নেই। তবে কেন এই খুন? নেপথ্যে কে বা কারা? তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন: ঘরে আদর, বাইরে প্রতিদ্বন্দ্বিতা, ডান-বাম লড়াইয়ে পূর্ব বর্ধমানের শ্বশুর-জামাই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার