Advertisement

WB Bypolls: ‘ধর্ম নিয়ে বিজেপির খেলা বন্ধ হওয়া দরকার’, শান্তিপুরে গিয়ে শুভেন্দুকে পালটা পার্থর

06:23 PM Oct 23, 2021 |

বিপ্লব চন্দ্র দত্ত, কৃষ্ণনগর: শান্তিপুরের উপনির্বাচনে (By-elections) বাংলাদেশের অশান্তির প্রসঙ্গ টেনে আনায় বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে একহাত নিলেন পার্থ চট্টোপাধ্যায়। “এসব খেলা বন্ধ হওয়া দরকার”, শুক্রবার রাতে নদিয়ার শান্তিপুরে নিজের দলের প্রার্থীর হয়ে প্রচার করতে এসে একথাই বলেন তৃণমূল নেতা।

Advertisement

শান্তিপুর (Santipur) বিধানসভা কেন্দ্রের ভূমিপুত্র ব্রজকিশোর গোস্বামীকে আসন্ন উপনির্বাচনে নিজেদের প্রার্থী (TMC Candidate) ঘোষণা করেছে তৃণমূল। তাঁর হয়ে প্রচার করতেই গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়।  তারই অবসরে  শুভেন্দু অধিকারীকে একহাত নেন। এদিন তিনি বলেন, “প্রধানমন্ত্রী কী বলেছেন, সেটা আগে লোকসমাজে উনি বলুন। আমরা সব ধর্মে বিশ্বাসী। আমরা বাংলার ঐতিহ্য কৃষ্টি সংস্কৃতি সম্পর্কে যথেষ্ট অবহিত। বিরোধী দলনেতা হয়ে তিনি দলবদল করে এখন হরিকীর্তন করছেন। বাংলার মানুষ মমতাময়ী। তৃণমূল কংগ্রেস সর্ব ধর্ম সমন্বয় করে চলে। আর বাংলার গরিমাকে অটুট রাখে। সংহতি বজায় রাখে।”

[আরও পড়ুন: Coronavirus: রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ৮৪৬ জন, ফের খুলছে সেফ হোম ও কোয়ারেন্টাইন সেন্টার]

উল্লেখ্য, আগামী ৩০ অক্টোবর শান্তিপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে বিধানসভায় জয়ী হন বিজেপি প্রার্থী (BJP Candidate) জগন্নাথ সরকার।  তিনি ইস্তফা দেওয়ার পরই শান্তিপুর কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে। উপনির্বাচনের আগে আবার রবিবারই ইস্তফা দেন শান্তিপুর শহর বিজেপির সভাপতি বিপ্লব কর। এমন পরিস্থিতিতে শান্তিপুরের গেরুয়া শিবিরে গোষ্ঠী কোন্দলের অভিযোগ উঠেছে। 

এমন পরিস্থিতিতে কিছুদিন আগেই নাকি আবার সাংবাদিকদের সামনে মেজাজ হারান শুভেন্দু অধিকারী। সেই সম্পর্কে কথা বলতে গিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, “অহংবোধ এঁর, এঁদের, এমন জায়গায় পৌঁছেছে, ইতিমধ্যেই মানুষ তার জবাব দিয়েছেন। এবার শান্তিপুরের মানুষ যোগ্য জবাব দেবেন। একেতেই শান্তিপুরের মানুষকে নিজেদের স্বার্থে উপনির্বাচনের থেকে ঠেলে দিয়ে অপমান করেছেন। শান্তিপুরের মানুষ যোগ্য জবাব দেবেন।”

[আরও পড়ুন: ফের ‘কুকথা’, এবার বিজেপি কর্মীদের হাতের কবজি কেটে নেওয়ার হুঁশিয়ারি অনুব্রত মণ্ডলের]

Advertisement
Next