shono
Advertisement

নাবালিকাদের আটকে দেহব্যবসা! ‘আমাদের বাঁচাও’, ফ্ল্যাটের জানলা দিয়ে আর্তনাদ নির্যাতিতাদের

উত্তরপাড়ার ঘটনার মূলচক্রীদের খোঁজে পুলিশ।
Posted: 04:56 PM Feb 26, 2024Updated: 04:56 PM Feb 26, 2024

সুমন করাতি, হুগলি: যৌন লালসা মেটাত নাবালিকারা! ফ্ল্যাটেই বসত মধুচক্রের আসর! সুযোগ বুঝে মূলচক্রীর নজর এড়িয়ে ফ্ল্যাটের জানলা দিয়ে বাঁচার কাতর আর্জি নির্যাতিতাদের। হুগলির উত্তরপাড়ার ১৫ নম্বর ওয়ার্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। মধুচক্রের আসর বসানোয় অভিযুক্ত ওই মহিলার এখনও খোঁজ পাওয়া যায়নি।

Advertisement

৩ ফেব্রুয়ারি ফ্ল্যাট ভাড়া নেন বালির বাসিন্দা অঞ্জনা দত্ত। বহুতলে আবাসিকদের দাবি, ওই মহিলা ভাড়া নেওয়ার পর থেকে অচেনা মানুষজনের আসা যাওয়া বেড়ে গিয়েছে। নাবালিকাদেরও আনাগোনা নজরে আসছিল তাঁদের। গভীর রাত পর্যন্ত মদ্যপানের আসর বসত বলেও অভিযোগ। রবিবার রাতে আচমকাই দুই নাবালিকাকে চিৎকার করতে দেখা যায়। তাদের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে উত্তরপাড়া থানার বিশাল পুলিশবাহিনী ওই আবাসনে আসে। পুলিশ এসে দেখে ফ্ল্যাটটি ভিতর থেকে তালাবন্ধ। দীর্ঘক্ষণ ডাকাডাকি করা হলেও ভেতর থেকে কেউ এসে তালা খোলেনি। প্রায় ৩ ঘন্টা অপেক্ষা করতে হয় পুলিশকে। অবশেষে ফ্ল্যাটের মালিককে ডেকে পাঠায় পুলিশ। তিনি হাওড়ার সালকিয়ার বাসিন্দা।

ফ্ল্যাট মালিক পৌঁছনোর পর তালা ভাঙা হয়। তালা ভেঙে পুলিশ ওই বন্ধ ফ্ল্যাট থেকে চার নাবালিকাকে উদ্ধার করে। এছাড়াও এক মহিলা এবং এক যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ঘটনাস্থলে ফ্ল্যাটের ভাড়াটিয়া অঞ্জনা দত্তকে পাওয়া যায়নি। স্থানীয়দের অভিযোগ, ফ্ল্যাটে ভাড়া আসার আগে উত্তরপাড়ার সখের বাজার অঞ্চলে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিল। সেখানেও তার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ ওঠে। স্থানীয়দের অভিযোগ, ওই ফ্ল্যাটেও বিভিন্ন অঞ্চল থেকে নাবালিকাদের নিয়ে এসে অভিযুক্ত অঞ্জনা দত্ত মধুচক্রের আসর বসাত। তার খোঁজে চলছে জোর তল্লাশি।

[আরও পড়ুন: সুন্দরবনের জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, বাঘের হামলায় মৃত্যু মৎস্যজীবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement