shono
Advertisement
Rachna Banerjee

চুঁচুড়ার সবজি বাজারে ব্যাগ হাতে রচনা, কী কী কিনলেন?

কেমন চলছে রচনার ভোট প্রচার?
Published By: Akash MisraPosted: 12:33 PM May 08, 2024Updated: 03:19 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট প্রচারের ফাঁকে বুধবার সকাল সকালই চুঁচুড়ার সবজি বাজারে পৌঁছে গেলেন তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। তবে রচনার কথায়, তাঁর এই বাজারে আগমণ, মোটেই জনসংযোগ বা প্রচারের অংশ নয়। বরং তিনি বাজার করতে ভালোবাসেন, তাই সবজি কেনা।

Advertisement

রচনার কথায়, ''আমার বাজার করতে খুব ভালোবাসি। নিজের বাড়িতে থাকলেও নিজেই করি। সবজি বাজার করতে ভালোলাগে। দেখে দেখে সবজি কিনতেও একটা আনন্দ পাই। তাই বাজারটা দেখে আসতে ইচ্ছে করল।'' তা কী কী কিনলেন রচনা? রচনার কথায়, ''সবজিগুলো দারুণ ফ্রেশ। আমি পটল, ঝিঙে, ফুলকপি কিনলাম। মাছে বাজারেও গিয়েছিলাম। চিংড়ি, কাতলা, মোরোলা মাছ কিনলাম। ''

রচনা মাংসের থেকে মাছ বেশি ভালোবাসেন। যদিও সপ্তাহে তিনদিন তাঁর নিরামিষ। যেহেতু পূজা-অর্চনায় তাঁর মন রয়েছে, সেই কারণে সপ্তাহে তিনটে দিন নিরামিষ খান।

[আরও পড়ুন: ‘ডাইনি’ কঙ্গনার হয়ে প্রচার করতে রাজি শেখর সুমন, তবে শর্ত একটাই]

তা কেমন চলছে রচনার ভোট প্রচার? দিদি নম্বর ওয়ানকে সামনে থেকে দেখে এলাকাবাসীর কী প্রতিক্রিয়া?

রচনা জানান, ''আমি সাধারণ মানুষ। সাধারণের সঙ্গেই মিশে থাকতে ভালোবাসি। সবাই আমাকে প্রচুর ভালোবাসা দিচ্ছে। এটা আমার সত্য়িই পরম পাওয়া। এই যেমন, আজকে বাজারে এসেছি, কাউকে না জানিয়ে। তবুও দেখুন, কত লোকের সঙ্গে দেখা হয়ে গেল। কত জন আমার সঙ্গে কথা বলতে এগিয়ে এলেন। এটা সত্য়িই বড় পাওনা।''

রাজনীতির ময়দানে নবাগতা হলেও কথাবার্তায় কিংবা বডি ল্যাঙ্গুয়েজ, কোনও অংশে যে একজন নেত্রীর তুলনায় কম নন, সেটা ভোট প্রচারের মাঠে ঝাঁজেই বুঝিয়ে দিচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। প্রচারের ময়দানে কোনও ফাঁক রাখতে চান না বাংলার ‘দিদি নম্বর ওয়ান’।

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রচনা মাংসের থেকে মাছ বেশি ভালোবাসেন।
  • সবজি বাজার করতে ভালোলাগে। দেখে দেখে সবজি কিনতেও একটা আনন্দ পাই।
Advertisement