shono
Advertisement
Rachna Banerjee

ভোটে জিতেই কাজ শুরু, হাসপাতাল পরিদর্শনে রচনা, কী আশ্বাস দিলেন?

রাজনীতির আঙিনায় পা রেখেই ছক্কা হাঁকিয়েছেন 'দিদি নম্বর ১'।
Published By: Suparna MajumderPosted: 10:33 AM Jun 16, 2024Updated: 10:37 AM Jun 16, 2024

সুমন করাতি, হুগলি: রাজনীতির আঙিনায় পা রেখেই ছক্কা হাঁকিয়েছেন। লকেট চট্টোপাধ্যায়ের মতো বিরোধী পক্ষকে হারিয়ে হুগলির মাটিতে ঘাসফুল ফুটিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। জয়ের সপ্তাহ দুয়েকের মধ্যেই নিজের কেন্দ্রে ফিরলেন তিনি। শুরু করে দিলেন নিজের কাজ। শনিবার ধনেখালি স্টেট জেনারেল হাসপাতালে গিয়েছিলেন হুগলির নব নির্বাচিত সাংসদ।

Advertisement

এদিন বিকেলে ধনেখালি স্টেট জেনারেল হাসপাতালে হাসপাতালে গিয়ে পৌঁছান রচনা। রোগীদের সঙ্গে কথা বলেন তিনি। কীভাবে কোন কাজ হচ্ছে তা খতিয়ে দেখেন। চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সঙ্গেও কথা বলেন। এর মধ্যেই আবার সেলফির আবদার মেটান। আগামী দিনে হুগলির চিকিৎসা ব্যবস্থা আরও উন্নত করার আশ্বাসও দেন 'দিদি নম্বর ১'। জানান, মানুষের পাশে দাঁড়ানো তাঁর কর্তব্য। সেই চেষ্টাই করছেন। ইতিমধ্যেই সিএমওর সঙ্গে এ বিষয়ে তাঁর কথা হয়েছে।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

চিকিৎসা পরিষেবা নিয়ে কথা বলতে গিয়েই রচনা জানান, বাংলা থেকে অনেকেই চিকিৎসার জন্য বেঙ্গালুরু বা চেন্নাই যান। এদিকে আবার বাংলাদেশের ভরসা ভারত। সেখানকার অনেক মানুষ আমাদের এই বাংলাতেই চিকিৎসা করাতে আসেন। নব নির্বাচিত সাংসদ চান, হুগলির মানুষকে যেন চিকিৎসার জন্য বাইরে যেতে না হয়। তাঁরা যেন নিজের জেলাতেই সবচেয়ে ভালো পরিষেবা পান, সেই ব্যবস্থা করতে চান তিনি।

ভোটের টিকিট পাওয়ার পর থেকেই হুগলির প্রায় মাটি আঁকড়ে পড়েছিলেন রচনা। কখনও জনসভা, রোড শো করে গিয়েছেন। বাড়ি বাড়ি ঘুরে সেরেছেন জনসংযোগ। তার ফল পেয়েছেন ব্যালট বক্সে। বিপুল ভোটে জয়ী হয়েছেন বাংলা টেলিভিশনের 'দিদি নম্বর ১'। আর জয়ের পরই নিজের কাজ তিনি শুরু করে দিয়েছেন। এদিন হাসপাতাল থেকে বেরিয়ে ধনেখালি বাসস্ট্যান্ডে তৃণমূলের বিজয় উৎসবেও যোগ দিয়েছিলেন তারকা।

[আরও পড়ুন: বিবাদের কেন্দ্রে ১৮ কাঠা জমি! তুতো ভাইকে পিটিয়ে খুনের অভিযোগ দাদাদের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার ধনেখালি স্টেট জেনারেল হাসপাতালে গিয়েছিলেন হুগলির নব নির্বাচিত সাংসদ।
  • হাসপাতালে রোগীদের সঙ্গে কথা বলেন রচনা। কীভাবে কোন কাজ হচ্ছে তা খতিয়ে দেখেন।
Advertisement