shono
Advertisement
Railway

মধ্যমগ্রাম ও বিরাটির মাঝে রেল সেতু মেরামতির কাজ বাতিল, সপ্তাহান্তে স্বাভাবিক পরিষেবা

কী কারণে এই কাজ বাতিল করা হল সেটা বিজ্ঞপ্তি বলা হয়নি।
Published By: Subhankar PatraPosted: 10:16 AM Jun 29, 2024Updated: 10:32 AM Jun 29, 2024

সুব্রত বিশ্বাস: শিয়ালদহ ডিভিশনের মধ্যগ্রাম ও বিরাটি স্টেশনের মাঝে সেতু মেরামতির কাজ বাতিল করল পূর্ব রেল। শুক্রবার রাতে একটি বিজ্ঞপ্তি দিয়ে সেই কথা জানায় রেল কর্তৃপক্ষ। নোটিসে বলা হয়েছে, দমদম-বারাসত শাখায় যে পাওয়ার ব্লক নেওয়ার কথা ছিল তা নেওয়া হবে না। তবে কবে সেই কাজ ফের কবে হবে তা বলেনি রেল। কী কারণে এই কাজ বাতিল সেটাও পরিষ্কার করা হয়নি।

Advertisement

দিনকয়েক আগে রেলের তরফে জানানো হয়েছিল, শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত মধ্যমগ্রাম (Madhyamgram) ও বিরাটি স্টেশনের মাঝের একটি রেল সেতুর মেরামতির কাজ করা হবে। কাজের জন্য প্রায় ১২ ঘণ্টা পাওয়ার ব্লক নেওয়া হবে। সেই মতো বাতিল করা হয় বেশ কিছু ট্রেন।

[আরও পড়ুন: ১৫ মিনিটে পুড়ে খাক! রংয়ের দাহ্য তরলে ভয়াবহ রূপ নেয় হলং বাংলোর আগুন?]

বলা হয় মূলত বনগাঁ (Bangaon), হাসনাবাদ শাখার ট্রেন চলাচল ব্যাহত হবে। যাত্রীদের জানিয়ে দেওয়া হয় শনিবার রাতের ওই শাখার বেশ কয়েকটি ট্রেন শিয়ালদহ থেকে ছাড়বে না। এবং শিয়ালদহে আসবেও না। কয়েকটি ট্রেনের যাত্রা পথও সংক্ষিপ্ত করা হয়। যা নিয়ে চিন্তায় পড়েন যাত্রীরা। অনেকে রেলের বার বার কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

দিন কয়েক আগের শিয়ালদহে প্ল্যাটফর্ম সম্প্রসারণ এবং ইন্টারলকিং কাজের জন্য উত্তর এবং মেন শাখায় ট্রেন বাতিল করা হয়। সেই সময় চরম হয়রানির শিকার হন যাত্রীরা।  এই আবহে দমদম-বারাসত শাখায় পাওয়ার ব্লক চিন্তা বাড়িয়েছিল এই শাখার যাত্রীদের। তবে শেষ পর্যন্ত কাজ বাতিল হওয়ায় সাময়িক স্বতির নিশ্বাস ফেলছেন তাঁরা।

[আরও পড়ুন: আগামী বছর মাধ্যমিক কবে? দিনক্ষণ ঘোষণা পর্ষদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিয়ালদহ ডিভিশনের মধ্যগ্রাম ও বিরাটি স্টেশনের মাঝে সেতু মেরামতির কাজ বাতিল করল পূর্ব রেল।
  • শুক্রবার রাতে একটি বিজ্ঞপ্তি দিয়ে তা জানায় রেল কর্তৃপক্ষ।
  • কী কারণে এই কাজ বাতিল করা হল সেটাও বিজ্ঞপ্তি বলা হয়নি।
Advertisement