shono
Advertisement
RG Kar Case

RG Kar কাণ্ড: আন্দোলনকে 'নাটক' কটাক্ষ দিলীপের! পালটা কী বললেন জুনিয়র ডাক্তাররা?

'যত ক্ষণ বিচার না পাব, আমাদের আন্দোলন চলতে থাকবে', বললেন জুনিয়র ডাক্তাররা।
Published By: Tiyasha SarkarPosted: 05:36 PM Sep 24, 2024Updated: 07:09 PM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড় বাংলা। সহকর্মীর সুবিচার চেয়ে দীর্ঘদিন রাস্তায় ছিলেন জুনিয়র ডাক্তাররা। চিকিৎসকদের সেই আন্দোলনকেই এবার নাটক বলে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। বললেন, 'এত নাটক করে কী লাভ হল?'

Advertisement

মঙ্গলবার পূর্ব বর্ধমানে ছিলেন বিজেপি নেতা তথা প্রাক্তন সাংসদ দিলীপ ঘোষ। সেখানেই আর জি কর কাণ্ডের প্রতিবাদ কর্মসূচি নিয়ে মুখ খুললেন তিনি। বলেন, “এত নাটক করে কী লাভ হল? যাঁরা বদলি হলেন, তাঁরা সবাই প্রোমোশন পেলেন। মোমবাতি জ্বেলে, তালি দিয়ে কী হল? কেন অহেতুক মানুষ দেড় মাস কষ্ট করলেন? হাসপাতালের যে অব্যবস্থা, তার কি কোনও পরিবর্তন হল? এই প্রশ্ন মানুষের মুখে ঘুরছে।” দিলীপ ঘোষের এই মন্তব্য স্বাভাবিকভাবেই মোটেই ভালভাবে নেননি আন্দোলনরত চিকিৎসকরা।

এ বিষয়ে আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা পালটা দিয়েছেন দিলীপ ঘোষকে। তাঁরা বলেন, "এই আন্দোলন শুধু মাত্র জুনিয়র চিকিৎসকদের ছিল না। মানুষের আন্দোলনকে নাটক বলা হলে এটা আমজনতাকে ছোট করা।" পালটা প্রশ্ন ছুঁড়ে বললেন, "আমরা ছাত্ররা আন্দোলন করেছি বিচারের জন্য। যত ক্ষণ বিচার না পাব, আমাদের আন্দোলন চলতে থাকবে। সুপ্রিম কোর্টের শুনানি এত কেন পিছনে, সেই বিষয়ে তাঁর কী বক্তব্য? সেটা তিনি বলুন।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড় বাংলা। সহকর্মীর সুবিচার চেয়ে দীর্ঘদিন রাস্তায় ছিলেন জুনিয়র ডাক্তাররা।
  • চিকিৎসকদের সেই আন্দোলনকেই এবার নাটক বলে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।
  • বললেন, 'এত নাটক করে কী লাভ হল?'
Advertisement