shono
Advertisement

রাজ্যজুড়ে টার্গেট সোনার দোকান! ব্যবসায়ীকে গুলি করে গয়না নিয়ে চম্পট

গত ছমাস ধরে রাজ্যের একের পর এক সোনার দোকানকে টার্গেট করা হচ্ছে।
Posted: 11:44 AM Mar 07, 2024Updated: 11:44 AM Mar 07, 2024

রাজ কুমার, আলিপুরদুয়ার: ফের টার্গেট সোনার দোকান! বারাকপুর, রানাঘাট, পুরুলিয়ার মতোই একই কায়দায় আগ্নেয়াস্ত্র নিয়ে দোকানে চড়াও হয় দুষ্কৃতীরা। লুটপাটে বাধা দিলে দোকান মালিককে লক্ষ্য করে গুলি ছোড়ে। জখম হন মালিক। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের জয়গাঁর ওল্ড হাসিমারাতে।

Advertisement

জয়গাঁর ওল্ড হাসিমারার একটি সোনার দোকানে শুট আউটের ঘটনা ঘটে। জানা গিয়েছে, গতকাল রাতে জয়গাগামী সড়কের ধারে সোনার দোকান বন্ধ করে দোকানের সব সোনা ও গয়না বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বের হলেই দুষ্কৃতীরা আক্রমণ করেন। সেসময় দোকানের মালিক বাধা দিলে দুষ্কৃতীরা গুলি চালায়। গুলিতে জখম হন সোনার দোকানের মালিক রামপ্রবেশ শা। তাঁর ডান হাতে গুলি লেগেছে। তাঁকে আলিপুরদুয়ার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বেঙ্গালুরুর রেস্তরাঁয় বিস্ফোরণে অভিযুক্তের মাথার দাম ১০ লক্ষ! ঘোষণা NIA-র]

উল্লেখ্য, গত ছমাস ধরে রাজ্যের একের পর এক সোনার দোকানকে টার্গেট করা হচ্ছে। কখনও বারাকপুরের দোকানে লুটপাট চলেছে, চলেছে গুলি। একই কায়দা ডাকাতি হয়েছে রানাঘাট, পুরুলিয়া, সোনারপুরেও। মনে করা হচ্ছে, পুরো বিষয়টি নিয়ন্ত্রণ করছে একটি গ্যাং। চক্রের মাথা একজনই। কারণ, লুটের সোনা পাচার হয় একজনের মাধ্যমে, নির্দিষ্ট চ্যানেলের মাধ্যমে সোনা সরানো হয়। ‘আড়কাঠি’ মারফত সে সমস্ত খবরই আসে পুলিশের কাছে। তার পরেও কেন এখনও এই ডাকাতির এই ‘মাস্টার মাইন্ড’কে ধরা যাচ্ছে না, তা নিয়ে উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: বাড়ল অঙ্গনওয়াড়ি-আশা কর্মীদের বেতন, ফেসবুকে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement