shono
Advertisement

বিজেপি কর্মীদেরও ভরসা মমতার প্রকল্পে! সুকান্তর মিছিলেও দেখা মিলল সবুজসাথীর সাইকেলের

কটাক্ষ তৃণমূলের।
Posted: 01:33 PM Mar 07, 2024Updated: 02:17 PM Mar 07, 2024

রাজা দাস, বালুরঘাট: চলতি মাসের শুরুর দিন আরামবাগে প্রধানমন্ত্রীর জনসভার পর প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করে বিজেপি। প্রথম প্রার্থী তালিকাতেই রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত (Sukanta Majumder) মজুমদার নিজের জিতে আসা বালুরঘাট (Balurghat) আসনেই ফের প্রার্থী হয়েছেন। এর পরেই তাঁর সংসদীয় এলাকায় সুকান্তের সমর্থনে প্রচার করতে শুরু করেছে জেলা বিজেপি নেতৃত্ব। বুধবার সুকান্তের সর্মথনে একটি সাইকেল র‍্যালি (BJP Rally) করে স্থানীয় বিজেপি নেতৃত্ব। সেই র‍্যালিতে সবুজসাথী প্রকল্পে পাওয়া সাইকেল নিয়ে যোগ দিতে দেখা গেছে কর্মীদের। এই সুযোগ লুফে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

Advertisement

[আরও পড়ুন: রক্তমাখা হানিমুন! দিঘার হোটেল থেকে ‘ঝাঁপ’ নববধূর]

সুকান্তর সমর্থনে শুরু হয়েছে দেওয়াল লিখনও। বুধবার দক্ষিণ দিনাজপুরের (Dakshin Dinajpur) হরিরামপুর বিধানসভার সরাইহাট থেকে বিশ্বনাথপুর ডুবা পর্যন্ত একটি সাইকেল র‍্যালি হয় বিজেপির। এই র‍্যালিতে নেতৃত্ব দেন খোদ জেলা বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী। সেই র‍্যালিতেই সবুজসাথী সাইকেল নিয়ে সামিল হতে দেখা যায় বিজেপি কর্মীদের। যা নিয়েই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। হাতে আসা ‘ফাউ’ সুযোগ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

[আরও পড়ুন: রাজ্যের ৪ জেলায় বৃষ্টির পূর্বাভাস, ভিজতে পারে উত্তরবঙ্গও]

জেলা তৃণমূল সহ সভাপতি সুভাষ চাকী বলেন, “যারা রাজ্য সরকারের প্রকল্প নিয়ে বিরোধিতা করেন, আজ তারাই সেই প্রকল্পকে ব্যবহার করছেন। পড়ুয়াদের জন্য দেওয়া সবুজসাথী সাইকেল আজ বিজেপি কর্মীরা নির্বাচনী প্রচারে ব্যবহার করছেন, এটা নিন্দনীয়।” জেলা বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী জানান, “কে বা কারা সবুজসাথী সাইকেল নিয়ে র‍্যালিতে সামিল হয়েছিলেন তা জানা নেই। তবে তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিয়েছেন। তারা হয়তো এমনটা করেছেন। এতে বিজেপির কোনও দায়বদ্ধতা নেই।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার