shono
Advertisement
karate competition

ইন্দো-নেপাল ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় সামসেরগঞ্জের খুদে সাকিব

সাকিব একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 06:01 PM Sep 11, 2024Updated: 06:05 PM Sep 11, 2024

শাহজাদ হোসেন, ফরাক্কা: ইন্দো-নেপাল ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে সামসেরগঞ্জ ব্লকের মধ্য চাচণ্ড গ্রামের ছাত্র সাকিব হোসেন। নেপালের ঝাপা জেলার সীমান্ত শহর কাকড়াভিটায় অনুষ্ঠিত এই ক্যারাটে প্রতিযোগিতায় সাফল‌্য পেয়ে খুশি সাকিবের পরিবার। আনন্দিত তার শিক্ষক-শিক্ষিকারাও। জানা গিয়েছে, সাকিব হোসেন রঘুনাথগঞ্জের একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

Advertisement

দিন কয়েক আগেই ডাক পেয়ে শিক্ষক ও মায়ের সঙ্গে ক্যারাটে প্রতিযোগিতায় নেপালের উদ্দেশ্যে রওনা দেয় সাকিব। খেলা হয় রবিবার। তাতেই বাজিমাত করে পঞ্চম শ্রেণির এই ছাত্র। প্রথম এবং দ্বিতীয় স্থান ধরে না রাখতে পারলেও নেপালের মতো দেশে গিয়ে ক্যারাটে খেলে তৃতীয় স্থান অধিকার করতে পারায় গর্বিত সাকিবের পরিজন ও পরিচিতেরা। তার বাবা চাচণ্ড পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের সদস্য রাকিব হোসেন। ছেলের প্রতিযোগিতায় অংশ গ্রহণ এবং তৃতীয় স্থান অধিকারে খুশি তিনি।

ছেলের সাফল্যে খুশি হয়ে রাকিব হোসেন জানিয়েছেন, "ছোট থেকেই সাকিব প্রতিভা দেখিয়েছে। এর পর নেপালে গিয়ে ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করায় সত্যিই আমাদের গর্বে বুক ভরিয়ে গিয়েছে।" আগামী দিনে ছেলে আরও ভালো ফল করবে বলে আশাবাদী তিনি। এদিকে খেলা শেষে মঙ্গলবার সকালেই বাড়ি ফিরেছে সাকিব। প্রথম, দ্বিতীয় হওয়ার ইচ্ছা থাকলেও তৃতীয় হয়েই আপাতত সন্তুষ্ট থাকতে হয়েছে তাকে। এবারে সুযোগ নষ্ট হলেও আগামী দিনে ক্যারাটে প্রতিযোগিতায় সেরা উপহার দেওয়ার ব্যাপারেও আশা প্রকাশ করেছে সাকিব।

[আরও পড়ুন: আতঙ্কে খোদ বিচারকরাই, হুমকি দিচ্ছে পুলিশ! জেলা জজকে চিঠি ৩ বিচারকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইন্দো-নেপাল ক্যারাটে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে সামসেরগঞ্জ ব্লকের মধ্য চাচণ্ড গ্রামের ছাত্র সাকিব হোসেন।
  • নেপালের ঝাপা জেলার সীমান্ত শহর কাকড়াভিটায় অনুষ্ঠিত এই ক্যারাটে প্রতিযোগিতায় সাফল‌্য পেয়ে খুশি সাকিবের পরিবার।
  • দিন কয়েক আগেই ডাক পেয়ে শিক্ষক ও মায়ের সঙ্গে ক্যারাটে প্রতিযোগিতায় নেপালের উদ্দেশ্যে রওনা দেয় সাকিব।
Advertisement