shono
Advertisement
Sandeshkhali

রাষ্ট্রপতির দ্বারস্থ হওয়া সন্দেশখালির নির্যাতিতারা ভুয়ো? রেখা পাত্রর নয়া ভিডিও ঘিরে শোরগোল

Published By: Paramita PaulPosted: 10:54 AM May 09, 2024Updated: 12:54 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাষ্ট্রপতির দ্বারস্থ হওয়া সন্দেশখালির নির্যাতিতারা ভুয়ো? টাকার বিনিময়ে কয়েকজনকে নির্যাতিতা সাজিয়ে রাইসিনা হিলে নিয়ে যাওয়া হয়েছিল? সন্দেশখালি কাণ্ডে নতুন ভিডিও প্রকাশ্যে আসার পরই এই প্রশ্ন উঠতে শুরু করেছে। তৃণমূলের কটাক্ষ, পুরোটাই বিজেপির সাজানো। বাংলাকে অপমানের ষড়যন্ত্র। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন।

Advertisement

বুধবার রাতে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে লোকসভায় বিজেপির বসিরহাটের প্রার্থী রেখা পাত্র-সহ তিন মহিলাকে দেখা গিয়েছে। সেখানে এক মহিলাকে বলতে শোনা যায়, "আমরা সন্দেশখালি আন্দোলনে যুক্ত। আমরা সবাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তাহলে আমাদের ছাড়া রাষ্ট্রপতি ম্যাডামের কাছে কারা গেল? আমরা তাহলে কারা?” এর পরই আরেক মহিলাকে বলেন, "শুনেছি অনুপ দাস নিয়ে গিয়েছিলেন। ভিতরে ভিতরে শিবুপ্রসাদ হাজরা ওরফে শিবু হাজরার থেকে মাসে-মাসে ১০ হাজার করে নিত। ওঁর সঙ্গে এক মহিলাও ছিলেন। তিনি কি তাহলে ভিতরে ভিতরে তৃণমূল করেন?" এর পরই বিজেপি প্রার্থী রেখাকে বলতে শোনা গিয়েছে,"আমরা নির্যাতিতারা সন্দেশখালিতে পড়ে আছি, তাহলে আমাদের হয়ে কারা গিয়েছে? তা জানা প্রয়োজন।" তাঁর আরও প্রশ্ন, "আর রাষ্ট্রপতি ম্যাডামের কাছে গিয়েছেন যে, আমাদের কিছু জানিয়েছিলেন? আমরা আন্দোলনের মুখ, আমাদের না নিয়ে গিয়ে অন্যদের সাজিয়ে বিয়ে যাওয়ার সাহস কে দিয়েছে?” ভোটের বাজারে এই নয়া ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: আগামী কয়েক ঘণ্টায় ঝেঁপে বৃষ্টি দুই জেলায়, ভিজবে কলকাতাও?]

এ প্রসঙ্গে সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো বলেন, "আমরা প্রথম থেকেই বলে আসছি সন্দেশখালির ঘটনা সাজানো। অর্থের বিনিময়ে এই আন্দোলন সংগঠিত করা হয়েছে। সন্দেশখালির মহিলাদের বাংলার বুকে, সারা ভারত এমনকী পৃথিবীর বুকে, তাঁদের সম্মান নিয়ে ছিনিমিনি খেলা হল। বিজেপির মতো রাজনৈতিক দল গভীর ষড়যন্ত্র নোংরা রাজনীতি করেছে। এই নোংরা খেলায় মেতেছে এর প্রতিবাদ হওয়া উচিত।"

 

[আরও পড়ুন: ‘পুবের লোকেরা যেন চিনা, দক্ষিণেররা আফ্রিকানদের মতো’, ফের বোমা ফাটালেন পিত্রোদা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সন্দেশখালি কাণ্ডে নতুন ভিডিও প্রকাশ্যে আসার পরই এই প্রশ্ন উঠতে শুরু করেছে।
  • তৃণমূলের কটাক্ষ, পুরোটাই বিজেপির সাজানো। বাংলাকে অপমানের ষড়যন্ত্র।
  • যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন।
Advertisement