shono
Advertisement

স্নান করতে নেমে দিঘার সমুদ্রে ডুবে মৃত্যু স্কুলছাত্রের, দু’দিন পর ভেসে উঠল দেহ

স্কুলছাত্রের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।
Posted: 03:27 PM Aug 31, 2021Updated: 03:31 PM Aug 31, 2021

রঞ্জন মহাপাত্র, দিঘা: দিঘার সমুদ্র সৈকত থেকে উদ্ধার হল স্কুলছাত্রের দেহ। মঙ্গলবার জোয়ারের জলে পাড়ে ভেসে আসে দেহটি। প্রাথমিকভাবে দেহটি তাঁদের ছেলের নয় বলে দাবি করেছিল পরিবার। পরে অবশ্য বয়ান বদলান তাঁরা। কিন্তু স্কুলছাত্রের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে জোয়ারের জলে ওল্ড দিঘার (Digha) ঘাট থেকে একটি মৃতদেহ উদ্ধার হয়। দু’দিন আগে সৈকত দত্ত নামে এক স্কুলছাত্র দিঘার মোহনায় স্নান করতে গিয়ে রবিবার নিখোঁজ হয়ে যায়। এদিন দেহটি ভেসে ওঠায় এটি সৈকতের দেহ বলে অনুমান করে পুলিশ। কিন্তু পরে সৈকত দত্তের বাবা ও মা এসে মৃতদেহটিকে দেখে জানায় যে, উদ্ধার হওয়া দেহটি তাঁদের ছেলের নয়। যদিও দু’দিন সমুদ্রে থাকার ফলে দেহে অনেকটা পচন ধরেছে।

[আরও পড়ুন: ফেসবুকে বন্ধুত্বের সুযোগে নাবালিকার অশ্লীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! ধৃত যুবক]

এদিন পুলিশকে সৈকতের বাবা-মা জানান, বাইকে দুর্ঘটনায় সৈকতের ডান হাঁটুতে ক্ষত ছিল। সেইসঙ্গে দেহটির হাতের আংটি এবং বালা তাদের ছেলের নয়। মৃতের শরীরে পচন ধরায় শনাক্ত করা যায়নি। পরে অবশ্য পরিবার মেনে নেয়। সৈকতের মা জানান, সদ্য মাধ্যমিক পাশ করেছে সৈকত। রবিবার পরিবারে সঙ্গে দিঘার মোহনায় স্নান করতে নেমেছিল সে। পরিবারের দাবি, স্নান করে সমুদ্র থেকে উঠে পড়েছিল সৈকত। তার পর সে নিখোঁজ হয়ে যায়। পরিবারের কথায়, সমুদ্র ডুবে সৈকতের মৃত্যু হতে পারে না। কারণ, সে সাঁতার জানত।

প্রসঙ্গত, শনি, রবি এবং সোমবার-টানা তিনদিন ছুটি ছিল। আর সেই সুযোগে অনেকেই ছুটি কাটাতে হাজির হয়েছিলেন দিঘার সমুদ্র সৈকতে। বলা যায় পর্যটকের (Tourist) ঢল নেমেছিল দিঘায়। এমন পরিস্থিতিতে স্নান করতে নেমে এক যুবকের তলিয়ে মৃত্যু হয়। এবার স্কুলছাত্রের মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে। 

[আরও পড়ুন: ফুসফুসে আস্ত সুপারি! সফল অস্ত্রোপচার করে অসমের শিশুকে সুস্থ জীবনে ফেরাল SSKM]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার