shono
Advertisement

চাকা ফেটে ডিভাইডার পেরিয়ে গাড়িকে ধাক্কা বাসের! সাতসকালে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩

দুর্ঘটনায় গাড়িটি দুমড়মুচড়ে যাওয়ায় গ্যাসকাটারের সাহায্যে মৃতদেহ উদ্ধার করা হয়।
Posted: 11:08 AM Mar 21, 2023Updated: 11:15 AM Mar 21, 2023

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: সাতসকালে হাওড়ার (Howrah) বাগনানের কাছে ভয়াবহ দুর্ঘটনা। চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণহীন একটি বাস ডিভাইডারের ওপাশে একটি চারচাকার গাড়িকে ধাক্কা দিল। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অন্তত ৩ জন। চারচাকার গাড়িটি দুর্ঘটনার জেরে এতটাই দুমড়েমুচড়ে গিয়েছে যে গ্যাস কাটার দিয়ে কেটে তবে গাড়ির ভিতর থেকে মৃতদেহ  (Dead bodies) উদ্ধার করা সম্ভব হয়েছে। দুর্ঘটনার জেরে সকালের ব্যস্ত সময়ে বেশ কিছুক্ষণ এলাকায় যানজট তৈরি হয়। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার ঘড়িতে তখন সকাল সাড়ে ৮টা। কোলাঘাটের (Kolghat)দিক থেকে একটি চারচাকা গাড়ি আসছিল কলকাতার দিকে। উলটোদিক থেকে যাচ্ছিল হাবড়া-দিঘাগামী একটি সরকারি বাস। বাগনানে মুম্বই রোডের (Mumbai Road) কাছে আষাড়িয়ার কাছে আচমকা বাসের চাকা ফেটে যায়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কলকাতামুখী (Kolkata) লেনের দিকে চলে যায় ডিভাইডার পেরিয়ে। সেই সময় উলটোদিক থেকে চলে আসে ওই চারচাকা গাড়িটি। বাসের সঙ্গে ওই চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষের ফলে গাড়ির অর্ধেক অংশ বাসের নিচে ঢুকে যায়। এরপর বাসটি বেশ কিছুটা ঘষটে ঘষটে নিয়ে যায় গাড়িটিকে। তারপর থেমে যায়। এত বড় দুর্ঘটনায় কার্যত আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: ইডি হেফাজত শেষে ফের দিল্লির আদালতে অনুব্রত, জানানো হবে না জামিনের আবেদন]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগনান (Bagnan)থানার পুলিশ। ক্রেন নিয়ে গিয়ে অনেক কসরত করে গাড়িটিকে বাসের তলা থেকে বের করা হয়। কিন্তু গাড়ির সামনের অংশ এতটাই দুমড়েমুচড়ে যায় যে সামনের সিটে বসা ব্যক্তিরা পুরোপুরি চেপ্টে যান। পিছনের দিকের দরজাও খোলা যাচ্ছিল না। শেষমেষ পুলিশ গ্যাস কাটার দিয়ে গাড়ির জানলা, দরজা কেটে মৃতদেহ উদ্ধার করে। এই ঘটনায় বেশ কিছুক্ষণের জন্য যানজট হয় মুম্বই রোডে। ব্যাহত হয় যান চলাচল। মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এদিকে, বাসের চালকের কোনও খোঁজ নেই।

[আরও পড়ুন: অভিযান শুরুর আগেই ধাক্কা নাইটদের, শ্রেয়সের পর অনিশ্চিত আরও দুই তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার