shono
Advertisement

সুপারি নিয়ে বিষ্ণুপুরের তৃণমূল নেতাকে খুন, জলপাইগুড়ি থেকে গ্রেপ্তার শার্প শুটার

কে বা কারা তাকে সুপারি দিয়েছিল, তা জানতে মরিয়া পুলিশ।
Posted: 02:33 PM Mar 04, 2023Updated: 02:40 PM Mar 04, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বিষ্ণুপুরের তৃণমূলের (TMC) বুথ সভাপতি সাধন মণ্ডল খুনের ঘটনায় অভিযুক্ত শুটারকে (Shooter) গ্রেপ্তার করল পুলিশ। শনিবার জলপাইগুড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আরও কয়েকজনের খোঁজে তল্লাশি চলছে। ফেব্রুয়ারির ১৯ তারিখ দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের দুর্গাবাটিতে খুন হন তৃণমূল বুথ সভাপতি সাধন মণ্ডল। ঘটনার প্রায় ২ সপ্তাহ পর শুটারকে গ্রেপ্তার করা হল।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ভাড়াটে খুনির নাম উজ্জ্বল সরকার। বাড়ি জলপাইগুড়ির (Jalpaiguri) কোতোয়ালি থানা এলাকায়। উজ্জ্বলকে এই খুনের সুপারি কে বা কারা দিয়েছিল, তা এখনও অজানা। এনিয়ে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করছেন তদন্তকারী আধিকারিকরা।

[আরও পড়ুন: পুরুলিয়ায় বিচারপতি গঙ্গোপাধ্যায়, কৌস্তভের গ্রেপ্তারির প্রশ্নে কী বললেন?]

ফেব্রুয়ারি মাসের ১৯ তারিখ রবিবার, বিষ্ণুপুর (Bishnupur) থানার অন্তর্গত আন্ধারমানিক গ্রাম পঞ্চায়েতের দুর্গাবাটি এলাকার ২১৮ ও ২১৯ নম্বর বুথের তৃণমূল বুথ সভাপতি সাধন মণ্ডলকে গুলি করে খুন করা হয়। তারই তদন্তে নেমে পুলিশ জানতে পারে ভাড়াটে খুনির মাধ্যমে এই খুন করা হয়েছিল। ওই সুপারি কিলারের নাম উজ্জ্বল সরকার। বাড়ি জলপাইগুড়ির কোতোয়ালি থানা এলাকায়। তবে উজ্জ্বলকে এই খুনের সুপারি কে বা কারা দিয়েছিল, কেনই বা এত দূরের জেলার এক ভাড়াটে খুনিকে দিয়ে কাজটি করানো হল, এসব নানা প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। উজ্জ্বলের কাছ থেকে এসব প্রশ্নের উত্তর পেতে জলপাইগুড়ি থেকে তাঁকে আনা হচ্ছে। জেরা করবে ডায়মন্ড হারবারের (Diamond Harbour) জেলা পুলিশ।

[আরও পড়ুন: তিন নয়, এবার ৫ জেলায় যেতে পারবে বাইক ট্যাক্সি, ব্যবহার করতে হবে হলুদ নম্বর প্লেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার