shono
Advertisement

প্রকাশ্য রাস্তায় Shootout! অটোয় উঠতেই গুলিবিদ্ধ ব্যক্তি, চাঞ্চল্য চম্পাহাটিতে

গুলিবিদ্ধ ব্যক্তি খুনের ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ।
Posted: 02:45 PM Aug 02, 2021Updated: 04:58 PM Aug 02, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রকাশ্যে দিনেদুপুরে শুটআউট (Shootout)। তাও আবার অটোয়। সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর (Baruipur) থানার চম্পাহাটি স্টেশনের কাছে প্রভাস মণ্ডল নামে এক ব্যক্তি অটোয় ওঠার সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। বাঁ কানের নিচে গুলি লাগে। এরপর তাঁকে কোনওক্রমে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপতালে। সেখানে অস্ত্রোপচার করা হয় তাঁর। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

Advertisement

মাস খানেক আগে চম্পাহাটি এলাকায় নারায়ণ বিশ্বাস নামে এক ব্যক্তি খুন হন। গুলিবিদ্ধ প্রভাস মণ্ডল সেই ঘটনায় যুক্ত ছিলেন বলে অভিযোগ ওঠে। তবে সেসময় তাঁকে গ্রেপ্তার করা যায়নি। এরপর আজ বেলার দিকে প্রভাসকে চম্পাহাটিতে অটোয় (Auto) উঠতে দেখেই কয়েকজন গুলি চালাতে শুরু করে। প্রকাশ্য রাস্তায় এভাবে গুলিচালনার ঘটনায় তীব্র আতঙ্ক, চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অটোর অন্যান্য যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। কিন্তু প্রাথমিক ভয় কাটিয়ে গুলিবিদ্ধ হয়ে যন্ত্রণায় কাতরাতে থাকা ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করাতে এগিয়ে আসেন সকলেই। তাঁদের তৎপরতাতেই বড় বিপদ থেকে বেঁচে যান প্রভাস মণ্ডল।

[আরও পড়ুন: Staff special train-এ সকলকে চড়তে দেওয়ার দাবি, হুগলির একাধিক স্টেশনে যাত্রীবিক্ষোভ]

কিন্তু কারা তাঁকে গুলি করল? নারায়ণ বিশ্বাসের খুনের ঘটনায় তিনি আদৌ জড়িত কি না, সেসব এখনও প্রমাণিত নয়। জখম প্রভাস মণ্ডলের পরিবারের তরফে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি। এই ঘটনায় তাঁদের মাথায় প্রায় আকাশ ভেঙে পড়েছে। বারুইপুর থানার পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। তবে এদিন গুলিচালনার ঘটনায় জড়িত সকলেই পলাতক। তাদের খুঁজছে পুলিশ। এই ঘটনার জেরে এলাকা থমথমে। এলাকাবাসীর ভয় কাটাতে ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ টহল দিচ্ছে।

[আরও পড়ুন: তীর্থে গিয়ে হারিয়েছিলেন বাড়ির পথ, ৪ বছর পর মানসিক ভারসাম্যহীন মহিলাকে ফেরাল HAM রেডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার