shono
Advertisement

দুষ্কৃতী ধরতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ, রক্তাক্ত কাণ্ড শীতলকুচিতে

ফেরার মূল অভিযুক্ত, গ্রেপ্তার তার স্ত্রী ও মেয়ে।
Posted: 02:52 PM May 25, 2023Updated: 03:12 PM May 25, 2023

বিক্রম রায়, কোচবিহার: ফের দুষ্কৃতীদের হাতে আক্রান্ত পুলিশ (Police)। কোচবিহারের শীতলকুচিতে দুষ্কৃতী ডেরায় অভিযান চালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত হলেন কয়েকজন পুলিশকর্মী। তবে ফেরার মূল অভিযুক্ত। তার স্ত্রী এবং মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতে পেশ করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ সূত্রে খবর। তবে পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনায় অত্যন্ত কড়া পদক্ষেপ নিতে পারে পুলিশ প্রশাসন। মূল অভিযুক্তের খোঁজে ইতিমধ্যেই চিরুনি তল্লাশি শুরু হয়েছে।

Advertisement

ঘটনা বুধবার রাতের। শীতলকুচি (Sitalkuchi) থানা এলাকার আজিজুল মিঞা নামে এক দুষ্কৃতীর খোঁজে গ্রামে তল্লাশি চালায় পুলিশের একটি দল। আজিজুল অস্ত্র আইনে (Arms Act) অভিযুক্ত। সে গ্রামে ঘাঁটি গেড়েছে, গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। কিন্তু আগে থেকে কোনওভাবে সেই খবর কানে গিয়েছিল আজিজুলের। পুলিশ গ্রামে পা রাখা মাত্র তারা ডেরা থেকে পালিয়ে যায় আজিজুল। পুলিশের অভিযোগ, পালানোর সময়েই সে এবং তার এক সঙ্গী পুলিশকে লক্ষ্য করে গুলি (Shootout) ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পালটা গুলি চালায়।

[আরও পড়ুন: নিষ্ঠুর ছিলেন না ঔরঙ্গজেব, ধ্বংস করেননি মন্দির, আদালতে দাবি জ্ঞানবাপী মসজিদ কমিটির]

আজিজুলের গুলিতে রক্তাক্ত হন কয়েকজন পুলিশকর্মী। তার ডেরা থেকে স্ত্রী ও মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে। আজিজুল মিঞা, আলমা বিবি ও আলপনা খাতুন এবং আরেক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। আলমা ও আলপনা আজিজুলের স্ত্রী ও মেয়ে।  আজিজুলের খোঁজে শুরু হয়েছে জোরদার তল্লাশি। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি বড়সড় দল। শুরু হয়েছে তদন্ত। 

[আরও পড়ুন: বন সহায়ক পদে প্যানেল বাতিলের রায়কে চ্যালেঞ্জ, মামলাই শুনল না হাই কোর্টের ডিভিশন বেঞ্চ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার