shono
Advertisement
Howrah

উলুবেড়িয়ার খালে নরকঙ্কাল! পুলিশি তদন্তে ফাঁস কোন ষড়যন্ত্র?

গত আগস্ট মাস থেকেই নিঁখোজ ছিলেন উলুবেড়িয়ার বাসিন্দা গণেশ দাস।
Posted: 06:18 PM Apr 24, 2024Updated: 07:36 PM Apr 24, 2024

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: বুধবার হাওড়ার (Howrah) উলুবেড়িয়ার গাইঘাটা খাল থেকে উদ্ধার নরকঙ্কাল। এনিয়ে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কঙ্কালটি উলুবেড়িয়ার বাসিন্দা গণেশ দাসের। কয়েক মাস আগে নিখোঁজ হয়ে যান ওই ব্যক্তি।     

Advertisement

ঘটনায় মৃতের স্ত্রী নবানীতা দাস, মামাশ্বশুর সুকল্যাণ মালিক ও মামিশাশুড়ি মনিকা মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, গত বছর আগস্ট মাসে উলুবেড়িয়ার বাসিন্দা গণেশ দাসকে 'খুন' করে দেহ ফেলে দেওয়া হয় গাইঘাটা খালে। পরিবার  ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গণেশ ও নবনীতার মধ্যে বনিবনা ছিল না। আলাদাই থাকতেন তাঁরা। বিয়ের আগে নবনীতাকে তিন লক্ষ টাকা ধার দেন গণেশ। মাঝে সে টাকা ফেরত চাইলে বিবাদ শুরু হয়। স্ত্রীর বিরুদ্ধে উলুবেড়িয়ার রাজাপুর থানায় অভিযোগও করেন গণেশ। পুলিশের দাবি,  এরপরেই মামা, মামিকে নিয়ে গণেশকে খুনের পরিকল্পনা করেন তাঁর স্ত্রী।

[আরও পড়ুন: ২০১৭ সালের টেটের প্রশ্নে আদৌ ভুল ছিল? জানতে বিশেষ কমিটি গঠন হাই কোর্টের]

এদিকে গণেশকে খুঁজে না পেয়ে জয়পুর থানায় ডায়েরি করে পরিবারের সদস্যরা। তদন্তে নেমে গত শনি ও রবিবার তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা 'অপরাধ' স্বীকার করেছেন বলে খবর। অভিযুক্তদের থেকে পাওয়া তথ্য থেকে গাইঘাটা খালে ডুবুরি নামিয়ে তল্লাশি চালায় পুলিশ। মেলে শরীরের কিছু অংশ। ফিমার, কোমর-সহ আরও কয়েকটি অঙ্গের মোট খান আটেক হাড় পুলিশ উদ্ধার করেছে।

[আরও পড়ুন: ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে চিঠি KLO’র, তুমুল চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement