shono
Advertisement
C V Ananda Bose

'কী নিয়ে বাঁচব?', রাজ্যপালের পায়ে পড়ে কান্না পিংলার নিহত বিজেপি কর্মীর মায়ের

স্বজনহারা পরিবারের পাশে থাকার আশ্বাস বোসের।
Posted: 03:02 PM Apr 08, 2024Updated: 05:00 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিংলায় নিহত বিজেপি কর্মীর বাড়িতে রাজ্যপাল সি ভি আনন্দ বোস(C V Ananda Bose)। তাঁর পায়ে পড়ে কান্না নিহতের মায়ের। "কী নিয়ে বাঁচব?", কান্নাভেজা চোখে রাজ্যপালের কাছে প্রশ্ন ছুঁড়ে দেন সন্তানহারা মা। স্বজনহারা পরিবারের পাশে থাকার আশ্বাস বোসের।

Advertisement

নিহতের পরিবারের সঙ্গে দেখা করার পর রাজ্যপাল বলেন, "রাজনৈতিক কারণে খুন নাকি অন্য কিছু তা তদন্তসাপেক্ষ। সব অভিযোগ খতিয়ে দেখব। আমি এখানে এসেছি নিজের চোখে দেখতে। খুনির কোনও রাজনৈতিক পরিচয় হয় না। খুনি খুনিই। ভোট ব্যালটে হয়। বুলেট দিয়ে হয় না। সাধারণ মানুষকে বিচার দেওয়াই উদ্দেশ্য। পুলিশের বিরুদ্ধে অভিযোগ থাকলে খতিয়ে দেখা হবে। লোকসভা ভোটে সন্ত্রাসের কোনও জায়গা নেই। আসন্ন ভোট অবাধ ও শান্তিপূর্ণ হবে। কথা দিলাম।" ভূপতিনগর কাণ্ডেরও তীব্র সমালোচনা করেন। "তদন্তকারী সংস্থাকে আক্রমণের প্রবণতা বন্ধ করব", চ্যালেঞ্জ রাজ্যপালের।

[আরও পড়ুন: শাড়ি পরেই মারকাটারি অ্যাকশন, রোমহর্ষক ‘পুষ্পা দ্য রুল’-এর টিজারে দুরন্ত আল্লু অর্জুন]

প্রসঙ্গত, খড়গপুর লোকাল থানার পপরআড়া গ্রাম পঞ্চায়েতের বারবাসি এলাকার বাসিন্দা শান্তনু ঘোড়াই। তিনি সক্রিয় বিজেপি কর্মী ছিলেন। গত ২৩ মার্চ সকালে, বাড়ির অদূরে ধান জমিতে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। খড়গপুর লোকাল থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। শান্তনুকে খুন করা হয়েছে বলেই দাবি। ময়নাতদন্ত সঠিকভাবে হয়নি বলেই অভিযোগ মৃতের পরিবারের। দেহ উদ্ধারের পরদিনই ঘাটালের তারকা বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় নিহতের বাড়িতে যান। দেবের নির্দেশে বিজেপি কর্মীকে খুন করা হয়েছে বলেই অভিযোগ করেন। সেই দাবি নিয়ে জলঘোলা কম হয়নি। সমস্ত অভিযোগ সরেজমিনে খতিয়ে দেখতে এদিন মৃতের বাড়িতে যান রাজ্যপাল।

[আরও পড়ুন: কেন্দ্রীয় তদন্তকারীদের জোড়া চাপ, এবার কাঁথির ৩০ তৃণমূল নেতাকে CBI তলব!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পিংলায় নিহত বিজেপি কর্মীর বাড়িতে রাজ্যপাল সি ভি আনন্দ বোস। তাঁর পায়ে পড়ে কান্না নিহতের মায়ের।
  • "কী নিয়ে বাঁচব?", কান্নাভেজা চোখে রাজ্যপালের কাছে প্রশ্ন ছুঁড়ে দেন সন্তানহারা মা।
  • স্বজনহারা পরিবারের পাশে থাকার আশ্বাস বোসের।
Advertisement