shono
Advertisement

চিকিৎসায় ‘গাফিলতি’, ক্যানিং মহকুমা হাসপাতালে তাণ্ডব রোগীর পরিবারের

ভাঙল হাসপাতালের বার্ন ওয়ার্ডের কাচ।
Posted: 09:32 AM Sep 17, 2021Updated: 09:32 AM Sep 17, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: রোগীকে হাসপাতালে নিয়ে এসেও পরিষেবা না পাওয়ার অভিযোগ। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং মহকুমা হাসপাতালে (Canning Sub Division Hospital) ব্যাপক ভাঙচুর রোগীর পরিজনদের। ভাঙল বার্ন ওয়ার্ডের কাচ। আতঙ্কিত অন্যান্য রোগী ও রোগীর পরিজনরা।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে একজন অগ্নিদগ্ধ ব্যক্তিকে নিয়ে আসা হয় ওই হাসপাতালে। তবে সেই সময় ক্যানিং মহকুমা হাসপাতালে কোনও স্বাস্থ্যকর্মীর দেখা পাওয়া যায়নি। তাতেই ক্ষুব্ধ হয়ে যান রোগীর পরিজনেরা। হাসপাতালে রীতিমতো তাণ্ডব চালাতে শুরু করেন তাঁরা। ভেঙে যায় বার্ন ওয়ার্ডের কাচ।

[আরও পড়ুন: মমতা ‘দুর্গা’, অনুব্রত ‘অসুর’! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে গ্রেপ্তার বীরভূমের যুবক]

ওই ভাঙা কাচ অন্যান্য রোগীর গায়েও লাগে। তার ফলে জখম হন বেশ কয়েকজন। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন অন্যান্য রোগী ও তাঁদের আত্মীয় পরিজনেরা। হাসপাতালে ভাঙচুরের ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি।

পরিষেবা না পাওয়ার ফলে হাসপাতাল ভাঙচুরের ঘটনা নতুন নয়। বারবার একের পর এক হাসপাতালে ভাঙচুর চালানোর অভিযোগ সামনে এসেছে। মার খেতে হয়েছে চিকিৎসকদের। রোগী-চিকিৎসকের সম্পর্ক উন্নতির চেষ্টাতেও লাভ যে বিশেষ হয়নি তারই উদাহরণ ক্যানিং মহকুমা হাসপাতালে ভাঙচুরের ঘটনা।

[আরও পড়ুন: মাকে শৌচালয়ের জলে ডুবিয়ে খুন, ভাইয়ের গলার নলি কেটে হত্যার পর থানায় আত্মসমর্পণ ‘খুনি’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement