Advertisement

‘নিরুদ্দেশ বিধায়ক Hiran! খুঁজে দিলেই মিলবে পুরস্কার’, পোস্টার ঘিরে শোরগোল খড়গপুরে

04:35 PM Jul 16, 2021 |
Advertisement
Advertisement

অংশুপ্রতিম পাল, খড়গপুর: খোঁজ নেই তারকা বিধায়ক হিরণের (Hiran Chatterjee)! তাঁকে খুঁজে দিতে পারলেই পুরস্কার স্বরূপ মিলবে ছবি তোলার সুযোগ। এমনই পোস্টারে ছয়লাপ খড়গপুর। যদিও এসবকে গুরুত্ব দিতে নারাজ স্বয়ং হিরণ।

Advertisement

ভোটের ময়দানে প্রতিপক্ষ তৃণমূলকে টেক্কা দিতে একাধিক তারকাকে প্রার্থী করেছিল বিজেপি (BJP)। কিন্তু জয়ের মুকুট ওঠেনি অধিকাংশের মাথায়। তবে হিরণ প্রমাণ করে দিয়েছিলেন নিজের অস্বিত্ব। খড়গপুর সদর আসন থেকে বিজেপির প্রতীকে জয়ী হন তিনি। শুক্রবার খড়গপুর সদরের বিভিন্ন এলাকায় দেখা যায় হিরণের নামে পোস্টার। কোনওটাতে লেখা, “বিধায়ক নিরুদ্দেশ”, কোথাও লেখা, “বিধায়ক কোথায়? খুঁজছে খড়গপুর শহর।” কোনও পোস্টারে লেখা রয়েছে, বিধায়ককে খুঁজে দিলেই মিলবে তাঁর সঙ্গে সেলফি তোলার সুযোগ। পোস্টারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

[আরও পড়ুন: কেউ পুত্রহারা, চলে গেলেন কারও বাবা, ট্রলারডুবিতে স্বজনহারাদের কান্না নামখানার ঘরে ঘরে]

এ প্রসঙ্গে খড়গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ বলেন, “আমি এসব পোস্টারকে গুরুত্ব দিচ্ছি না। আমার সঙ্গে খড়গপুরের মানুষের যোগাযোগ রয়েছে। তাঁরা যে কোনও সময় আমাকে ফোন করলেই পান। কখনও ধরতে না পারলে নিজে ফোন করি। এখন বিধানসভা অধিবেশনের জন্য কলকাতায় আছি।” এই পোস্টারের জন্য ইঙ্গিতে তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন তারকা বিধায়ক। তিনি বলেন, “যাঁরা জিততে পারেনি হতাশায় এসব করছেন।” এবিষয়ে এখনও তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: মনুয়াকাণ্ডের ছায়া বনগাঁয়, প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে স্বামীকে খুনের অভিযোগ, ধৃত স্ত্রী]

Advertisement
Next