shono
Advertisement

স্বপ্ন ছিল পুলিশের চাকরির, ট্রেন থেকে পড়ে মৃত্যু কালনার তরুণীর! 'খুনে'র অভিযোগ বাবার

মেধাবী ছাত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:21 PM Oct 21, 2024Updated: 09:21 PM Oct 21, 2024

অভিষেক চৌধুরী, কালনা: চোখে ছিল একরাশ স্বপ্ন। পুলিশের চাকরি করার ইচ্ছাও ছিল প্রবল। তাই রাজ্য ও কলকাতা পুলিশের চাকরির পরীক্ষায় আবেদনও করেছিলেন। সেই মতো নিয়মিত মাঠে যেতেন অনুশীলন করতেন। সোমবার সকালে ট্রেনে চেপে নবদ্বীপে অনুশীলন করতে যাওয়ার পথে কালীনগর-নবদ্বীপ স্টেশনের মাঝে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল ২১ বছরের ওই তরুণী আলফা খাতুনের। তাঁকে ট্রেন থেকে ফেলে দেওয়া হয়েছে বলেই অনুমান মৃতার বাবার। 

Advertisement

জানা গিয়েছে, পূর্বস্থলী ১ ব্লকের নসরতপুর সিদ্ধেপাড়ার বাসিন্দা ছিলেন আলফা খাতুন। পড়াশোনার পাশাপাশি খেলাধূলাতেও তিনি সমান পারদর্শী ছিলেন। এবছর কালনা কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স নিয়ে পাশ করেছিলেন। পরিবার সূত্রে খবর, পুলিশে চাকরি করবে বলে নবদ্বীপের একটি মাঠে প্রতিদিনের মত এদিনও ভোর সাড়ে পাঁচটায় বাড়ি থেকে বের হয়েছিলেন আলফা। বাড়ি ফেরার সময় পেরিয়ে গেলেও না আসায় স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে যায় পরিবার। ফোন করলে রিং হলেও তা তোলেননি আলফা। আর এতেই চিন্তা আরও বাড়ে পরিবারের সদস্যদের।

এর পরেই কালনা আরপিএফ থেকে তরুণীর বাবা সাদেক শেখকে ফোন করে জানানো হয় যে, তাঁর মেয়ে ট্রেন থেকে পড়ে মারা গিয়েছে। সাদেক শেখ জানান, “ মেয়ে রাজ্য ও কলকাতা পুলিশে চাকরি করবে বলে নবদ্বীপের মাঠে অনুশীলন করতে যেত। এদিনও যায়। মেয়ে সময়ে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়ি। এর পরেই আরপিএফ জানায়, ট্রেন থেকে পড়ে মেয়ের মৃত্যু হয়েছে। আমার মেয়ে পড়ে যাওয়ার মেয়ে নয়। কিছু একটা ঘটেছে। আমার মেয়েকে যে কেউ হোক ট্রেন থেকে ফেলে দিয়েছে বলেই আমার অনুমান। প্রকৃত ঘটনা কি ঘটেছে তা জানতে অভিযোগ জানাব।”এদিন কালনা মহকুমা হাসপাতালে ময়নাতদন্ত করে পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার সকালে ট্রেনে চেপে নবদ্বীপে অনুশীলন করতে যাওয়ার পথে কালীনগর-নবদ্বীপ স্টেশনের মাঝে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল ২১ বছরের ওই তরুণীর।
  • তাঁকে ট্রেন থেকে ফেলে দেওয়া হয়েছে বলেই অনুমান মৃতার বাবার। 
  • জানা গিয়েছে, পূর্বস্থলী ১ ব্লকের নসরতপুর সিদ্ধেপাড়ার বাসিন্দা ছিলেন আলফা খাতুন। পড়াশোনার পাশাপাশি খেলাধূলাতেও তিনি সমান পারদর্শী ছিলেন।
Advertisement