shono
Advertisement

Subhas Sarkar: নিজের গড়েই পুলিশি বাধার মুখে বিজেপি সাংসদ, জড়ালেন বচসায়, উত্তপ্ত বাঁকুড়া

পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সুভাষ সরকার।
Posted: 04:41 PM Nov 09, 2023Updated: 05:03 PM Nov 09, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: নিজের গড়ে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন বিজেপি সাংসদ সুভাষ সরকার(Subhas Sarkar)। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির নিধিরামপুর এলাকায়। ঘটনাস্থলে দাঁড়িয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সাংসদ।

Advertisement

ঘটনার সূত্রপাত বুধবার সকালে। এদিন বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি এলাকায় উদ্ধার হয় এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। মৃতের নাম শুভদীপ মিশ্র (৩০)। গত পঞ্চায়েত ভোটে গেরুয়া শিবিরের হয়ে নির্বাচনেও দাঁড়িয়েছিলেন ওই যুবক। বিষয়টি প্রকাশ্যে আসার পরই পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এদিকে পরিবার ও দলের তরফে দাবি করা হয় খুন করা হয়েছে শুভদীপকে। সেই ঘটনাকে নিয়ে উত্তেজনা ছিলই এলাকায়। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নিধিরামপুরে যান বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। সঙ্গে ছিলেন বিধায়ক সত্যানারায়ণ মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: বিদ্যুৎ-মুক্ত হতেই আশ্রমে ফিরলেন ‘ব্রাত্য’ প্রাক্তনীরা, বিশ্বভারতীতে আবার মিলনমেলা]

এদিন সাংসদ এলাকায় যাওয়ার পর পুলিশি বাধার মুখে পড়েন অভিযোগ। পুলিশের সঙ্গে রীতিমতো কথা কাটাকাটি হয়। পুলিশের দাবি, বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায় তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন। যা নিয়ে অশান্তির পরিবেশ তৈরি হয়। পালটা পুলিশকে নিশানা করেছেন সাংসদ। তাঁর দাবি, পুলিশ দুর্ব্যবহার করেছে। তাঁদের বাধা দেওয়া হয়েছে। সাংসদ বলেন, “পুলিশ যেভাবে কথা বলেছে, তা একদমই ঠিক নয়। তবে পরে ওনারা ভুল বুঝতে পেরেছেন।” আপাতত শান্ত পরিস্থিতি।

[আরও পড়ুন: টিটাগড়ে জেলফেরত যুবক খুনে গ্রেপ্তার ২, শুটআউটের কারণ নিয়ে জারি ধোঁয়াশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার