shono
Advertisement

Breaking News

Suvendu Adhikari

'অতীত জানে না, বড় বড় জ্ঞান দিচ্ছেন', নাম না করে দিলীপকে তোপ শুভেন্দুর

Published By: Paramita PaulPosted: 01:25 PM Jun 09, 2024Updated: 01:25 PM Jun 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে অন্তর্দ্বন্দ্বে জেরবার বঙ্গ বিজেপি। জেতা কেন্দ্র থেকে সরানোর পর প্রথমবারের জন্য হার হজম করতে হয়েছে দিলীপ ঘোষকে। যা নিয়ে রাজ্য নেতৃত্বকে বার বার নিশানা করছেন তিনি। এবার নাম না করে দিলীপকে পালটা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সাফ জানালেন, এখন লড়াইটা অনেক বেশি কঠিন। সঠিক পথেই চলছেন বলেও দাবি করেছেন আত্মবিশ্বাসী শুভেন্দু।

Advertisement

বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে হার, বঙ্গে মাত্র ১২ আসন এসেছে বিজেপির ঝুলিতে। এ নিয়ে বঙ্গ বিজেপির বর্তমান নেতৃত্বকে নিশানা করেছেন দিলীপ। বার বার দাবি করেছেন, পুরনোদের গুরুত্ব না দেওয়ার ফল ভুগেছে দলীয় নেতৃত্ব। শনিবার সেই বিতর্কে ঘি ঢালে দিলীপের একটি পোস্ট। লেখেন, ‘ওল্ড ইজ গোল্ড’। শুধু এখানেই থামেননি। বলেন, "যখন পার্টির বিপর্যয় হয়, তখন পিছনের দিকে তাকাতে হয়, পুরনো কর্মীদের চাঙ্গা করতে। যারা বিজেপিকে জিতিয়েছেন, তাঁদের সঙ্গে নিতে হয়। সেটা ভুলে গেলে তো দলের বিপর্যয় হবেই।" পালটা আবার দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার লেখেন সুকান্ত মজুমদার আবার পুরনোদের সঙ্গে নতুনদের চাই বলেও বার্তা দিয়ে কবিগুরুর একটি কবিতার লাইন উল্লেখ করেন।

[আরও পড়ুন: মোদির চা চক্রে শান্তনু ঠাকুর, ভোট বিপর্যয়েও বাংলার কপালে মন্ত্রিত্বের শিকে ছিঁড়বে?]

নাম না করে দিলীপের বিরুদ্ধে তোপ দেগেছেন শুভেন্দু অধিকারী। বলেন, "বিজেপি ২ কোটি ৩৫ লক্ষ ভোট পেয়েছে, এটা ছোট বিষয় নয়। আর যাঁরা এখন পোস্ট করছেন, বড় বড় জ্ঞান দিচ্ছেন তারা মনে হয় অতীতটা জানেন না। ২০১৯ সালে আইপ‌্যাকও ছিল না। আমি ঠিক পথেই চলছি। আমার সঙ্গে জনগন আছে।" সবমিলিয়ে ভোট বিপর্যয়ের পর বঙ্গ বিজেপি এখন যেন জতুগৃহ!

[আরও পড়ুন: ৯ থেকে ১৫ জুন পর্যন্ত Horoscope: গৃহে সুখ-শান্তি থাকবে? না বিপদ বাড়বে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে অন্তর্দ্বন্দ্বে জেরবার বঙ্গ বিজেপি।
  • জেতা কেন্দ্র থেকে সরানোর পর প্রথমবারের জন্য হার হজম করতে হয়েছে দিলীপ ঘোষকে।
  • যা নিয়ে রাজ্য নেতৃত্বকে বার বার নিশানা করছেন তিনি।
Advertisement