Advertisement

বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে FIR দায়ের শুভেন্দুর আইনজীবীর, হুঁশিয়ারি আইসি’কেও

01:46 PM Jan 05, 2021 |
Advertisement
Advertisement

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিজেপি (BJP) কর্মীদের মারধরকে কেন্দ্র করে সোমবার উত্তপ্ত হয়ে উঠেছিল পূ্র্ব মেদিনীপুরের (Purba Medinipur) মুকুন্দপুর। সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে পুলিশ ও অভিযুক্তদের বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ দায়ের করলেন শুভেন্দু অধিকারীর আইনজীবী অনির্বাণ চক্রবর্তী। দ্রুত পদক্ষেপ নেওয়া না হলে কাঁথি থানার আইসির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পূর্ব মেদিনীপুরের দেশপ্রাণ ব্লকের মুকুন্দপুরে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভা থেকে ফেরার পথে সোমবার বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের (TMC) বিরুদ্ধে। আক্রান্তদের অভিযোগ, চোখের সামনে গোটা ঘটনা ঘটলেও নীরব দর্শকের ভুমিকা পালন করে কাঁথি থানার পুলিশ। এরপরই রাতে পুলিশ ও অভিযুক্তদের বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ করেন আইনজীবী অনির্বাণ চক্রবর্তী। অভিযোগ পত্রে তিনি উল্লেখ করেছেন, যে জায়গায় শুভেন্দুর সভা ছিল, একই জায়গায় একই সময়ে তৃণমূলকেও মিটিং-মিছিল করার অনুমতি দিয়ে ঝামেলায় মদত দিয়েছিল পুলিশ। তৃণমূল নেতা তরুণ জানার নেতৃত্বে লোকজন শুভেন্দুর পথ আটকে ঝামেলা তৈরির চেষ্টা করেছিল। পাশপাশি, বিজেপি কর্মীরা সভা সেরে ফেরার সময় তাঁদের একাধিক গাড়ি, মোটর বাইক, মাইকে ব্যাপক ভাঙচুর চালানো হয়। আহত হয়েছেন একাধিক বিজেপি কর্মী। তাঁর অভিযোগ, ঘটনার সময়ে পুলিশ সক্রিয় ভূমিকা নেয়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ঘরে ঘরে পৌঁছতে হবে সরকারি প্রকল্পের সুবিধা, উত্তরবঙ্গ সফরে দলীয় নেতাদের বার্তা অভিষেকের]

জানা গিয়েছে, অভিযোগপত্রে শুভেন্দু অধিকারীর আইনজীবী দাবি করেছেন অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ না করা হলে কাঁথি থানার আইসি’র বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু। শেষ পাওয়া খবর অনুযায়ী, এ বিষয়ে এখনও সরাসরি কোনও মন্তব্য করেননি প্রাক্তন মন্ত্রী। উল্লেখ্য, গত কয়েকদিনে বিজেপির সভাকে কেন্দ্র করে বারবার উত্তপ্ত হয়ে উঠেছে পূর্ব মেদিনীপুর। প্রতিবারই শাসকদলকেই কাঠগড়ায় তুলেছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: আদিবাসী নাবালিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, উত্তপ্ত খড়িবাড়ি]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next