shono
Advertisement
Barasat

লাগাতার ধর্ষণে গর্ভবতী নাবালিকা! পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার পর দোষ 'কবুল' অভিযুক্তের

দিন কয়েক আগে কিশোরীর চেহারার পরিবর্তনের ফলে অন্তঃসত্ত্বার বিষয়টি জানাজানি হয়েছে।
Published By: Sucheta SenguptaPosted: 07:01 PM Oct 24, 2024Updated: 09:22 PM Oct 24, 2024

অর্ণব দাস, বারাসত: একাধিকবার ধর্ষণে অন্তঃসত্তা বছর সতেরোর কিশোরী। এমনই অভিযোগ ঘিরে শোরগোল উত্তর ২৪ পরগনার গোবরডাঙায়। অভিযোগ পেয়ে তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে গোবরডাঙা থানার পুলিশ। ধৃতের নাম সুনীল রায়, বয়স ৪২ বছর। তাঁর বাড়ি গোবরডাঙার বেরগুম পঞ্চায়েত এলাকায়। একই এলাকার বাসিন্দা নাবালিকার পরিবারের সঙ্গে তাঁর পরিচয় ছিল। অভিযোগ, সেই সূত্রেই সুনীল নাবালিকাকে বিভিন্ন অছিলায় একাধিকবার ধর্ষণ করে। এমনকী বিষয়টি পরিবারের কাউকে জানালে কিশোরীকে খুনেরও হুমকিও দেওয়া হয় বলেও অভিযোগ। সেই ভয়েই নির্যাতিতা এতদিন কাউকে কিছু বলেনি।

Advertisement

দিন কয়েক আগে কিশোরীর চেহারার পরিবর্তন দেখা দেওয়ায় বিষয়টি জানাজানি হয়। এর পর গত মঙ্গলবার কিশোরীকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। নির্যাতিতার মা বলেন, "হাসপাতালে পরীক্ষার পর জানতে পারি, মেয়ে গর্ভবতী। জানতে পেরে জিজ্ঞাসা করলে, প্রথমে মেয়ে নাম বলতে চায়নি। পরে অবশ্য অভিযুক্তর নাম বলে। জানায়, সুনীল হুমকি দিয়ে বলেছিল কেউ জানতে পারলে গোটা পরিবারকে খুন করবে। তাই ভয়ে সে আমাদের বলেনি। মেয়ে এবছর মাধ্যমিক দেবে। পড়াশোনায়ও খুবই ভালো। মেয়ের যে এই সর্বনাশ করল, তার কঠোর শাস্তির দাবি করছি।"

বুধবার এনিয়ে পরিবারের তরফে থানায় অভিযোগ জানালে রাতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার থানা থেকে আদালত নিয়ে যাওয়ার পথে অভিযোগ স্বীকারও করে নিয়েছে অভিযুক্ত সুনীল রায়। সংবাদমাধ্যমকে সে জানায়, "বুঝতে পারিনি এমনটা হয়ে যাবে। তবে হুমকি দেওয়ার অভিযোগটি মিথ্যা।" এদিন তাকে আদালতে তোলা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। বারাসত জেলার পুলিশ সুপার প্রতীক্ষা ঝাড়খড়িয়া জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু হয়েছে। আইনানুযায়ী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লাগাতার ধর্ষণের অভিযোগ, বারাসতে অন্তঃসত্তা নাবালিকা।
  • অভিযোগ পেয়ে তদন্তে নেমে প্রতিবেশী যুবককে গ্রেপ্তার পুলিশের, দোষ কবুল অভিযুক্তের।
Advertisement