shono
Advertisement

সাতসকালে জলপাইগুড়িতে ভয়াবহ দুর্ঘটনা, ট্রাক-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে মৃত ৩ শ্রমিক

আহত আরও ১৫ জন শ্রমিক ভরতি হাসপাতালে।
Posted: 10:00 AM Feb 21, 2023Updated: 10:04 AM Feb 21, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: সাতসকালে কাজে যাওয়ার পথে ভয়াবহ পথ দুর্ঘটনা জলপাইগুড়িতে (Jalpaiguri)। প্রাণ গেল তিন শ্রমিকের। আশঙ্কাজনক আরও অন্তত ১৫ জন। মঙ্গলবার সকালে জলপাইগুড়ির ময়নাগুড়ির উল্লাডাবড়ি জোড়াবাঁধ এলাকায় দশ চাকার ট্রাকের সঙ্গে শ্রমিকদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ (Clash) ঘটে। জানা গিয়েছে, শ্রমিকরা একটি ট্রাক্টরে চড়ে যাচ্ছিলেন কাজে। উলটোদিক থেকে আসা ট্রাক দ্রুতগতিতে এসে ধাক্কা মারলে ছিটকে পড়েন শ্রমিকরা।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ঘটনাস্থলেই একজন শ্রমিকের মৃত্যু (Death)হয়। এরপর তাঁদের উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে আরও ২ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন আরও অন্তত ১৫ জন শ্রমিক। জানা গিয়েছে, ট্রাক্টরে করে রেলের নির্মাণকাজে যাচ্ছিলেন শ্রমিকেরা। সেসময়ই ১০ চাকার ট্রাকের ধাক্কায় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা।

[আরও পড়ুন: রামনগরে উলটপুরাণ! তৃণমূল-বিজেপি ছেড়ে একযোগে সিপিএমে ৯২০ পরিবার]

জানা গিয়েছে, শ্রমিকদের বেশিরভাগই মুর্শিদাবাদের (Murshidabad) ভগবানগোলা এলাকার বাসিন্দা। রেলের ঠিকাদার সংস্থার হয়ে নির্মাণকাজে এসেছিলেন তাঁরা। চিকিৎসাধীন ১৫ জন শ্রমিকদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। পেশার তাগিদে ভিন জেলায় কাজে গিয়ে এভাবে প্রাণ খোয়াতে হবে, তা ভাবতেও পারেননি কেউ। অথচ কাজে যাওয়ার সময়েই ঘটে গেল প্রাণঘাতী দুর্ঘটনা। জেলা প্রশাসন সূত্রে শ্রমিকদের পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাঁদের খবর পাঠানো হয়েছে। আহত শ্রমিকদের নজরে রাখা হচ্ছে। তবে আশঙ্কা, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। এই ঘটনার পর ওই রাস্তায় সাময়িক যানজট তৈরি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

[আরও পড়ুন: ‘শিলিগুড়ির বিধবাকে রক্ষিতা বানিয়ে ফুর্তি’, সৌমিত্রর চরিত্র নিয়ে প্রশ্ন তুললেন সুজাতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার