shono
Advertisement

স্কুটিকে পিষল ডাম্পার, দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

দুর্ঘটনার প্রতিবাদে পথ অবরোধ স্থানীয়দের।
Posted: 07:49 PM Feb 14, 2024Updated: 07:49 PM Feb 14, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: স্কুটি ও ডাম্পারের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা। প্রাণ গেল একই পরিবারের তিনজনের। মুর্শিদাবাদের বহরমপুর থানার চারাতলা এলাকায় তুলকালাম। নিহতদের মধ্যে একজন মহিলা এবং এক বালকও রয়েছে। প্রতিবাদে বহরমপুর-কান্দি রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। বহরমপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়।

Advertisement

বুধবার সকালে কান্দি মহকুমার বড়ুয়া থানার গোপিপুর এলাকার হাসানুর রহমান তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে বহরমপুরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। স্কুটিতে করে যাওয়ার পথে একটি ডাম্পার ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় হাসানুর রহমান, তাঁর স্ত্রী সীমা বিবি এবং তাঁদের নাবালক সন্তানের। মৃতদেহ তিনটি উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়। ডাম্পারটিকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: স্ত্রীর কাটা মুন্ডু হাতে গোটা গ্রাম ঘুরল যুবক, প্রেমদিবসে পটাশপুরে হাড়হিম হত্যাকাণ্ড]

দুর্ঘটনার প্রতিবাদে বহরমপুর-কান্দি রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। তাঁদের দাবি, অতি দ্রুত বেগে ওই রাস্তা দিয়ে ডাম্পার যায়। পুলিশি নজরদারির অভাবে এই অঘটন বলেই অভিযোগ। সে কারণেই অবরোধ করেন স্থানীয়রা। যদিও পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

[আরও পড়ুন: আচমকা কলকাতায় প্রিয়াঙ্কা গান্ধী, কারণ ঘিরে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement