shono
Advertisement

পাশকুঁড়ায় ‘ব্লকবাস্টার’ প্রচার দেবের, বাচ্চাদের চকোলেট বিলি সুপারস্টার প্রার্থীর

প্রচারের ফাঁকে 'দেবদা'কে কাছে পেয়ে ততোধিক খুশি কচিকাঁচারা।
Posted: 10:12 PM Mar 20, 2024Updated: 10:12 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “যদি আমাকে আরেকটা জন্ম নিতে হয় নেব, কিন্তু ঘাটাল মাস্টারপ্ল্যান করেই ছাড়ব…”, মঙ্গলবার ঘাটাল লোকসভা কেন্দ্রের শ্যামসুন্দরপুর স্কুল মাঠে নির্বাচনী প্রচারে স্পষ্ট জানিয়েছিলেন দেব। এবার পাশকুঁড়াতেও ব্লকবাস্টার প্রচার সারলেন তৃণমূলের সুপারস্টার প্রার্থী (TMC Candidate Dev)।

Advertisement

বুধবার দিনভর পাশকুঁড়ার এপ্রান্ত থেকে ওপ্রান্ত ভোট প্রচার করেছেন টলিউড সুপারস্টার। তাঁর প্রচারে যেন জনঅরণ্য। ভোট প্রচারের ময়দানে তিনি তারকা দেব নন, যেন আরও বেশি করে ঘাটালের ঘরের ছেলে হয়ে উঠেছেন। দেবকে ঘিরে স্থানীয়দের বাঁধভাঙা উচ্ছ্বাসই সেটা বলে দেয়। পর্দার মতো প্রচারের মাঠেও আট থেকে আশির মন জয় করলেন অভিনেতা। সেসব ক্যামেরাবন্দি মুহূর্ত নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করে পাশকুঁড়াবাসীকে ধন্যবাদ জানিয়েছেন দেব। কখনও তাঁর প্রচারের গাড়িতে তুলে নিলেন কচিকাঁচাদের আবার কখনও বা তাঁদের হাতে তুলে দিলেন চকোলেট। পর্দার ‘দেবদা’কে কাছে পেয়ে ততোধিক খুশি তাঁরাও।

রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার ঘোষণা করেও ঘাটালের মানুষের জন্য ফের রাজনৈতিক ময়দানে দেবের প্রত্যাবর্তন। দু’ দশক ধরে আটকে থাকা ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করার জন্যই ফের নির্বাচনী লড়াইয়ে নেমেছেন টলিউড সুপারস্টার। শুটিংয়ের কাজ সেরে ভোট প্রচারের ময়দানে আদাজল খেয়ে নেমে পড়েছেন দেব। আর সেখানেই কখনও ঘামে ভেজা টি-শার্টে ছুটতে দেখা যাচ্ছে তাঁকে তো কখনও বা আবার কর্মীদের বাড়িতে চায়ে চুমুক দিচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী।

[আরও পড়ুন: মেগা বাজেটের ‘মহাভারত’ বানাতে চেয়েছিলেন শাহরুখ, কেন ভেস্তে গেল প্ল্যান?]

‘খাদান’-এর শুটিং শিডিউল শেষ করে গত বৃহস্পতিবার থেকেই ঘাটালে নির্বাচনী প্রচার শুরু করেছেন দেব। মাত্র কয়েক দিনেই ঘাটালের এপ্রান্ত থেকে ওপ্রান্ত অবধি একেবারে ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন সুপারস্টার প্রার্থী। নিন্দুকেরা যতই অভিযোগ তুলুক না কেন, ঘাটালেন ঘরে ঘরে দেবের প্রতি আমজনতার যে ভালোবাসা, তাতেই বেশ বোঝা যাচ্ছে যে দু-বারের সাংসদের সঙ্গে যেন তাঁদের আত্মীয়তা তৈরি হয়ে গিয়েছে। দেবও তেমন। স্টারডমের কোনও লেশমাত্র নেই। ‘খাদান’ লুকের খোলস ছেড়ে তিনি এখন রাজনৈতিক ময়দানের দুঁদে কর্মী।

একেবারে সাদামাটাভাবেই ঘাটালে প্রচার চালাচ্ছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গুড বয়’। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটছে বটে! নিন্দুকদের একাংশের মতে, ‘ভোটের জন্যই এহেন পাবলিক স্টান্ট দেবের।’ কারও মন্তব্য, ‘এখন প্রচারের স্বার্থে অনেক কিছুই করতে দেখা যাবে তারকাদের।’ তবে দেবের হয়ে পালটা পাটকেল ছুঁড়েছেন তাঁর ভক্তরাই। এবার জিতলে তিনি যে ঘাটালের সাংসদ হিসেবে হ্যাটট্রিক করবেন, সেই আশাতেই বুক বাঁধছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘ভোট আসছে, নিঃশ্বাস নিতেও ভয় পাচ্ছি’, লোকসভার মুখে বিস্ফোরক রজনীকান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement