shono
Advertisement

ঘাটালের ঘরের ছেলে দেব, প্রচারের ফাঁকে কর্মীর বাড়িতে কাগজের কাপে চায়ে চুমুক তারকা প্রার্থীর

স্টারডমের লেশমাত্র নেই!
Posted: 03:47 PM Mar 16, 2024Updated: 05:05 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার ঘোষণা করেও ঘাটালের মানুষের জন্য ফের রাজনৈতিক ময়দানে দেবের প্রত্যাবর্তন। দু’ দশক ধরে আটকে থাকা ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করার জন্যই ফের নির্বাচনী লড়াইয়ে নেমেছেন টলিউড সুপারস্টার। শুটিংয়ের কাজ সেরে ইতিমধ্যেই প্রচারের ময়দানে আদাজল খেয়ে নেমে পড়েছেন দেব। আর সেখানেই কখনও ঘামে ভেজা টি-শার্টে ছুটতে দেখা যাচ্ছে তাঁকে তো কখনও বা আবার কর্মীদের বাড়িতে চায়ে চুমুক দিচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী (TMC candidate Dev)।

Advertisement

বৃহস্পতিবার থেকেই ঘাটালে নির্বাচনী প্রচার শুরু করেছেন দেব। মাত্র দু দিনেই ঘাটালের এপ্রান্ত থেকে ওপ্রান্ত অবধি একেবারে ঝোড়ো ব্যাটিং চালাচ্ছেন সুপারস্টার প্রার্থী। নিন্দুকেরা যতই অভিযোগ তুলুক না কেন, ঘাটালেন ঘরে ঘরে দেবের প্রতি আমজনতার যে ভালোবাসা, তাতেই বেশ বোঝা যাচ্ছে যে দু-বারের সাংসদের সঙ্গে যেন তাঁদের আত্মীয়তা তৈরি হয়ে গিয়েছে। দেবও তেমন। স্টারডমের কোনও লেশমাত্র নেই। ‘খাদান’ লুকের খোলস ছেড়ে তিনি এখন রাজনৈতিক ময়দানের দুঁদে কর্মী।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতী, বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে]

জনসাধারণের সঙ্গে মিশে গিয়ে প্রচারের ময়দানেও নজর কাড়ছেন দেব। ভোট প্রচারের অবসরে ক্লান্ত শরীরে সুপারস্টার অভিনেতাকে দেখা গেল দলীয় কর্মীর বাড়িতে কাগজের কাপ হাতে চায়ে চুমুক দিতে। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই বর্তমানে নেটপাড়ায় চর্তার শিরোনামে। কোনওরকম তারকাসুলভ হাবভাব নেই, বরং একেবারে সাদামাটাভাবেই ঘাটালে প্রচার চালাচ্ছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘গুড বয়’। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে বটে! নিন্দুকদের একাংশের মতে, ‘ভোটের জন্যই এহেন পাবলিক স্টান্ট দেবের।’ কারও মন্তব্য, ‘এখন প্রচারের স্বার্থে অনেক কিছুই করতে দেখা যাবে তারকাদের।’ তবে দেবের হয়ে পালটা পাটকেল ছুঁড়েছেন তাঁর ভক্তরাই। এবার জিতলে তিনি যে ঘাটালের সাংসদ হিসেবে হ্যাটট্রিক করবেন, সেই আশাতেই বুক বাঁধছেন তাঁরা।

[আরও পড়ুন: একলাফে অক্ষয়ের কোলে উঠতে গেলেন টাইগার, তারপর যা ঘটল…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার