shono
Advertisement

‘ওর কাছে নথি থাকলে ইডি-সিবিআইকে দিক’, হিরণকে চ্যালেঞ্জ দেবের

আর কী বললেন দেব?
Posted: 08:26 PM Mar 18, 2024Updated: 08:26 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেশা এক হলেও রাজনৈতিক ময়দানে প্রতিপক্ষ দেব আর হিরণ (Hiran Chatterjee)। বহুবার হিরণ আক্রমণ করেছেন দেবকে। তবে বারবার হাসিমুখে বিষয়টা এড়িয়ে গিয়েছেন ঘাটালের বিদায়ী সাংসদ। অবশেষে মুখ খুললেন দেব ওরফে দীপক অধিকারী। চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “ওঁর কাছে নথি থাকলে ইডি-সিবিআইকে দিন।”

Advertisement

লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। প্রচারে নেমে পড়েছেন সমস্ত দলের প্রার্থীরা। পিছিয়ে নেই তৃণমূলও (TMC)। সোমবার ঘাটালে প্রচারে বের হন তারকা প্রার্থী দেব। জনসংযোগের মাঝেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেখানেই ওঠে বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় প্রসঙ্গ। বহুবার হিরণ দাবি করেছেন, গরুপাচারে সঙ্গে জড়িত দেব। দুর্নীতির টাকায় নাকি সিনেমা বানিয়েছেন তিনি। তাঁর কাছে নথি আছে বলেও দাবি করেছেন হিরণ। এদিন ঘাটাল থেকে হিরণকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন দেব। বললেন, “সবসময় তো শুনি ওঁর কাছে নথি আছে। আমি বলছি কোনও নথি থাকলে তা ইডি-সিবিআইয়ের হাতে তুলে দিন। তার পরই বিচার হবে।” এখানেই শেষ নয়, দোষী হলে এতদিনে গ্রেপ্তার হয়ে যেতেন বলেই মন্তব্য করলেন দেব।

[আরও পড়ুন: গার্ডেনরিচ বহুতল বিপর্যয়ে মৃত স্বামী, ‘কখন ফিরবে?’, হাসপাতালে শুয়ে প্রশ্ন স্ত্রীর]

যদিও সহকর্মীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেও তাঁকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ দেব। তাঁর কথায়, “হিরণের কোনও দোষ নেই। আমার বিপক্ষে যিনি থাকতেন তিনিই এসব বলতেন। এটাই রাজনীতির নিয়ম।” পাশাপাশি এদিন দেব স্পষ্ট করে দিয়েছেন, এর পর হিরণ যাই বলুন না কেন, তার উত্তর দেবেন না তিনি।

[আরও পড়ুন: ‘রেখে দিলে আলসার, বাড়তে দিলে ক্যানসার’, নাম না করে বিজেপিকে কটাক্ষ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement