shono
Advertisement
Dev

বিজেপি জেতার জন্য মরিয়া! কেশপুরে 'খুনে'র আশঙ্কা দেবের, পালটা কী বললেন হিরণ?

বিজেপির নেতা-কর্মীকে খুন করে তৃণমূলের কাঁধে দোষ চাপানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করলেন দেব।
Published By: Tiyasha SarkarPosted: 04:30 PM May 08, 2024Updated: 05:03 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেশপুরের পর সিউড়ি। বুধবার ফের কেশপুর নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন তৃণমূলের তারকা প্রার্থী দেব (Dev)। বললেন, "বিজেপি কেশপুরে জেতার জন্য মরিয়া হয়ে গিয়েছে। ওরা যা কিছু করতে পারে।" বিজেপির নেতা-কর্মীকে খুন করে তৃণমূলের কাঁধে দোষ চাপানো হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করলেন তিনি। পালটা দিলেন বিজেপি প্রার্থী হিরণ। তিনি বললেন, "বিজেপি মানুষের পাশে আছে। কারও কোনও চিন্তা নেই। অশান্তি তৃণমূল করতে চাইছে।"

Advertisement

ভোটের মরশুমে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নিয়মিত অশান্তির খবর প্রকাশ্যে আসছে। পরিস্থিতি আয়ত্তে রাখতে সবরকম চেষ্টা চালাচ্ছে প্রশাসন। এই পরিস্থিতিতে কেশপুরে প্রচারে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন দেব। বলেছিলেন, "বিজেপি মরিয়া হয়ে গিয়েছে জেতার জন্য। ১০ থেকে ২০ তারিখের মধ্যে বিজেপির নেতা-কর্মীকে খুন করা হতে পারে। রাজনৈতিক কারণে নিজেদের কর্মীদের খুন করে দোষ চাপানো হতে পারে তৃণমূলের কাঁধে।" দেবের এই মন্তব্যকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। বুধবার দেবের সিউড়ির সভাতেও ফের উঠে এল কেশপুর প্রসঙ্গ।

[আরও পড়ুন: HS Result 2024: ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটালে উচ্চ মাধ্যমিকের ফলাফল, কীভাবে জানবেন? জেনে রাখুন খুঁটিনাটি]

এদিন দেব ফের বললেন, কেশপুরে জয় নিশ্চিত করতে মরিয়া হয়ে গিয়েছে বিজেপি। ওরা যা কিছু করতে পারে। বড়সড় অশান্তির আশঙ্কা প্রকাশ করেন দেব। দেব এদিন জানান, ইতিমধ্যেই তিনি এবিষয়ে প্রশাসনকে জানিয়েছেন। যাতে মানুষের কোনও ক্ষতি না হয় সেদিকে তাঁদের নজর রয়েছে। এদিকে দেবকে পালটা দিয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তিনি বলেন, "বিজেপি হিংসার রাজনীতি করে না।" হিরণের আশ্বাস, তিনি ঘাটালের কারও কোনও ক্ষতি হতে দেবেন না। ইতিমধ্যেই বিজেপির লিগ্যাল সেল পদক্ষেপ করছে বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেশপুরের পর সিউড়ি। বুধবার থেকে কেশপুর নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন তৃণমূলের তারকা প্রার্থী দেব (Dev)।
  • বললেন, "বিজেপি জেতার জন্য মরিয়া হয়ে গিয়েছে। ওরা যা কিছু করতে পারে।"
Advertisement