shono
Advertisement

মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের হুমকি! এবার বিতর্কে সোনারপুরের TMC নেতা

জমিজমা নিয়ে করা মামলা তুলতে রাজি না হওয়ায় হুমকি বলে অভিযোগ।
Posted: 12:06 PM Apr 26, 2022Updated: 12:06 PM Apr 26, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: জমিজমা সংক্রান্ত মামলা তুলে রাজি হননি। সেই কারণে বাড়ি গিয়ে এক মহিলাকে তিনদিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতার (TMC Leader) বিরুদ্ধে। ঘটনার জেরে তীব্র বিতর্ক জড়িয়েছেন ওই তৃণমূল নেতা।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলার নাম কনিকা মজুমদার। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের (Sonarpur) বাসিন্দা তিনি। তাঁর বক্তব্য, পৈতৃক সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনিভাবে সেইখানে নির্মাণ কাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দারস্থ হয়েছেন তিনি। কেন আদলতে গিয়েছেন? সেই ক্ষোভে ও দ্রুত মামলা তুলে নেওয়ার দাবিতে বাড়িতে গিয়ে একাধিকবার হুমকি, অশ্লীলভাষায় গালাগালি গুলি করে মারার হুমকি দেওয়া হয়। গোটা অভিযোগ সোনারপুর টাউন জয়হিন্দ বাহিনীর সভাপতি পার্থ মণ্ডলের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘এবার TMC নেতাদের সঙ্গে খেলব’, সাতসকালে মাওবাদী পোস্টার উদ্ধারে তীব্র চাঞ্চল্য বাঁকুড়ায়]

কনিকাদেবীর ছেলে ও মেয়ে দুজনেই কর্মসুত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে একাই থাকেন মহিলা। এই ঘটনার জেরে তিনি আতঙ্কের মধ্যে রয়েছেন। এই বিষয় নিয়ে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র বলেন, “আইন আইনের পথে চলবে। আক্রান্ত মহিলার সঙ্গে কথা হয়েছে। আমি ওনার পাশে রয়েছি।” তবে এ বিষয়ে এখনও অভিষুক্তের কোনও প্রতিক্রিয়া মেলেনি। পার্থ মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাইরে রয়েছেন বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: গিরগিটির মতো রং বদলায়, লাং ক্যানসারের স্বরূপ চিনিয়ে বিপ্লব বঙ্গতনয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement