shono
Advertisement

২২০-২৩০টি আসনের প্রার্থনা, কঙ্কালীতলায় মহাবিজয় যজ্ঞ অনুব্রতর

১২৮ কুইন্টাল কাঠ, ৪০ কেজি ঘি ব্যবহৃত হয় যজ্ঞে।
Posted: 10:54 PM Jan 13, 2021Updated: 10:54 PM Jan 13, 2021

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: একুশের বিধানসভা নির্বাচন নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে। শাসক-বিরোধী উভয়েই জয়ের বিষয়ে আত্মপ্রত্যয়ী। বিজয় রথ যাতে আরও এগিয়ে যায় সেই কামনায়  বুধবার মহাবিজয় যজ্ঞ করল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করলেন তিনি। 

Advertisement

বুধবার সকাল থেকে কঙ্কালীতলাতে (Kankalitala Temple) শুরু হয় যজ্ঞ। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা ১২জন পুরোহিত এই পুজোতে যোগ দেন। ১২৮ কুইন্টাল কাঠ, ৪০ কেজি ঘি ব্যবহৃত হয় যজ্ঞে। অনুব্রত মণ্ডল, মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়, জেলাপরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, জেলার সাধারণ সম্পাদক সুদীপ্ত ঘোষ-সহ জেলার তৃণমূল নেতৃত্ব উপস্থিত ছিলেন। আয়োজন ছিল খাওয়াদাওয়ার। খিচুড়ি ভোগ খাওয়ানো হয় ৪ হাজার দরিদ্রকে। ভোটে তৃণমূলের ভাল ফল হবে। ঘাসফুল শিবির আবারও ক্ষমতায় আসবে। তৃণমূলের বিজয় রথ যাতে যাতে আরও এগিয়ে যায় এবং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করে বুধবার মহাবিজয় যজ্ঞ করল বীরভূম জেলা তৃণমূল। বিধানসভা ভোটে জয়ের ক্ষেত্রে যাতে কোনও বাধা না আসে এবং তৃণমূল যাতে ২২০ থেকে ২৩০টি আসন পায় এই কামনা করে মহাযজ্ঞে (Yagna) পুজো দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। 

[আরও পড়ুন: ‘বিজেপিতে আসছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়’, বিস্ফোরক সৌমিত্র খাঁ, কী জানালেন প্রাক্তন ফুটবলার?]

প্রসঙ্গত, আসন্ন বিধানসভা ভোট তৃণমূলের (TMC) কাছে সব থেকে বেশি চ্যালেঞ্জিং। বীরভূমে তৃণমূলের শক্ত ঘাঁটি হলেও বিজেপি এবার চ্যালেঞ্জ ছুড়েছে। জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল দাবি করেন, জেলার ১১টি আসনের মধ্যে ৯টি আসন তাদের দখলে আছে। এবার ভোটে বাকি দু’টি আসনেরও দখল নেবে তৃণমূল। রাজ্যে তৃণমূল পাবে ২২০-২৩০টি আসন। তবে দোর্দণ্ডপ্রতাপ নেতার কথা মেলে কিনা তা বোঝা যাবে ভোটের ফলপ্রকাশের পর।

[আরও পড়ুন: কমিটির নির্দেশ না থাকা সত্ত্বেও যত্রতত্র উঠছে পাঁচিল! পুলিশি হস্তক্ষেপে বিশ্বভারতীতে বন্ধ নির্মাণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement