Advertisement

‘কামারহাটির মেঘনার মাঠে প্রোমোটিং করলে পাঞ্জা কেটে নেব’, হুঁশিয়ারি মদন মিত্রর

11:45 AM Oct 17, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক লাইভে ফের বিস্ফোরক মদন মিত্র (Madan Mitra)। তৃণমূলের নাম নিয়ে কামরাহাটির মেঘনার মাঠে একদল দুষ্কৃতী প্রোমোটিংয়ের চেষ্টা করছে বলেই অভিযোগ তাঁর। যারা এ কাজ করছে তাদের পাঞ্জা কেটে নেওয়ার হুঁশিয়ারি কামারহাটির তৃণমূল বিধায়কের। প্রোমোটিং রুখতে প্রয়োজনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার কথাও বলেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবরই ট্রেন্ডিং তিনি। তাঁর ফেসবুক লাইভ অত্যন্ত জনপ্রিয়। তা তিনি লাইভে এসে গান করুন কিংবা কোনও কথা বলুন। তাঁর শুট করা ভিডিও নজর কাড়ে প্রায় সকলেরই। শনিবার সন্ধেয় ফেসবুক লাইভে আসেন মদন মিত্র।

তিনি বলেন, “মেঘনার মাঠে প্রোমোটিংয়ের জন্য নোংরামো চলছে। আমি সৌগত রায়ের সঙ্গে কথা বলে উন্নয়নের চেষ্টা করছি। কতগুলো অপরাধী এসব করে বেড়াচ্ছে।” রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে তৃণমূল বিধায়কের হুঁশিয়ারি, “প্রত্যেকের গতিবিধি নজরে রয়েছে। কে কতটা ভাগ নেবে, কোথায় বৈঠক হচ্ছে সব জানি। গুণ্ডামি করে, পয়সা দেখিয়ে মদন মিত্রকে কেনা যাবে না। আমি শুভেন্দু নই। টাকার জন্য বিক্রি হই না। ক্লাবের মাঠে খেলাধূলা করুন। যে যত বড় নেতা, মাতব্বর ধরুন। মেঘনার মাঠে প্রোমোটিং করতে দেব না। মেঘনার মাঠে হাত দিলে হাতের পাঞ্জা কেটে দেব।”

[আরও পড়ুন: নথি জাল করে বেআইনিভাবে ভারতে প্রবেশ, ব্যান্ডেল থেকে গ্রেপ্তার ৬ বাংলাদেশি]

এদিকে মদন মিত্রের লাইভের পরই রাজনৈতিক মহলে রীতিমতো শোরগোল পড়ে যায়। তাঁর ‘পাঞ্জা কেটে নেওয়ার’ হুঁশিয়ারি নিয়ে সমালোচনার ঝড় বইতে থাকে। দ্বিতীয়বার লাইভে এসে তাঁর মন্তব্যের ব্যাখ্যা দেন মদন মিত্র। উত্তেজনার বশে ‘পাঞ্জা কেটে নেওয়ার’ হুঁশিয়ারি দিয়ে ফেলেছেন বলেই জানান। তবে মদন মিত্র সাফ জানান, কোনওভাবে মেঘনার মাঠ বেদখল হতে দেবেন না তিনি।

শনিবার সন্ধের প্রথম লাইভে বেশ কয়েকজন তৃণমূল নেতাদের বিরুদ্ধেই আঙুল তোলেন মদন মিত্র। ঘাসফুল শিবিরে থেকেও কি বেসুরো বিধায়ক, গুঞ্জন মাথাচাড়া দেয়। দ্বিতীয় লাইভে জল্পনায় জল ঢালেন তৃণমূল বিধায়ক। তিনি শৃঙ্খলাবদ্ধ তৃণমূল স্তরের নেতা বলেই জানিয়ে দেন। তিনি জানান, “মদন মিত্র মরলে তৃণমূলের ঝাণ্ডা বুকে নিয়েই মরবে।”  তবে মেঘনার মাঠ যে বেদখল হতে দেবেন না, তা বারবারই জানান মদন মিত্র। এ ব্যাপারে তৃণমূলের দমদম-বারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিককে পাশে পেয়েছেন তিনি। লাইভে তাঁকে ধন্যবাদ দেন মদন মিত্র। 

[আরও পড়ুন: দুর্গাপুজোয় বাংলাদেশে সাম্প্রদায়িক অশান্তি নিয়ে গর্জে উঠলেন পরমব্রত, কী লিখলেন অভিনেতা?]

Advertisement
Next