shono
Advertisement

Breaking News

Madan Mitra: ‘ভোটের দিন কাঁচা মাংস ঝলসে কাবাব তৈরি হবে’, মদন মিত্রের হুঙ্কারে বিতর্ক

মদন মিত্রের মন্তব্যে রাজনৈতিক মহলে জোর তোলপাড়।
Posted: 10:10 AM Feb 09, 2023Updated: 02:31 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে শাসক-বিরোধী প্রত্যেকেই বাড়াচ্ছে আক্রমণের ঝাঁজ। যত দিন যাচ্ছে ততই লম্বা হচ্ছে সেই তালিকা। ফের নাম জুড়লেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আরও একবার স্বমেজাজে বিরোধীদের হুঁশিয়ারি দিলেন তিনি। কামারহাটির খাদ্য উৎসবে বিধায়কের মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে চলছে জোর চর্চা।

Advertisement

খাদ্য উৎসব বলে কথা। সেখানে গিয়ে খাবার চেখে দেখবেন না তা কী হতে পারে? শিক কাবাব হাতে নিয়ে মদন মিত্র (Madan Mitra) বলেন, “শিক কাবাব তৈরি করা শিখে রাখছি। পঞ্চায়েত নির্বাচনে শিক আর কাবাব দু’টোই কাজে লাগবে। ভোটের দিন ছেলেমেয়েরা সারাদিন খালি কাজ করবে? কাবাবটা খাবে। শিকটা খুব কাজে লাগবে। কাঁচা মাংস ঝলসানো হবে। মাখন, ঘি, মধু পড়বে। দেওয়ার আগে লেবু টিপে বিটনুন আর লঙ্কা দিয়ে তৈরি হবে কাবার। ও লাভলি।”

[আরও পড়ুন: এক হাতে থ্রি ডি ক্যামেরা, ক্যানসার অস্ত্রোপচারে শহরে হাজির অত্যাধুনিক রোবট]

নির্বাচনে বিরোধীরা কিছুই করতে পারবেন না বলে একেবারে নিশ্চিত মদন মিত্র। বিধায়কের মতে, “ভোট তো সকালবেলা ১-২ ঘণ্টার। যা ভাষণ তো পাড়ায় পাড়ায়। ৫ জন লোক আর ৫ হাজার পুলিশ নিয়ে মিটিং। এমনি তো কেউ নেই। টাইব্রেকার তো দূরের কথা, এমনিতেই ৬-৭ গোল হয়ে যাবে।”

এই প্রথমবার নয়। আগেও বহুবার একেবারে নিজস্ব স্টাইলে বিরোধীদের হুঙ্কার দিয়েছেন মদন মিত্র। তৃণমূল বিধায়কের বক্তব্য নিয়ে সর্বত্র চলছে জোর আলোচনা। বিজেপি কাউন্সিলর সজল ঘোষ কামারহাটির তৃণমূল বিধায়কের মন্তব্যের সমালোচনা করতে গিয়ে বগটুই কাণ্ডের প্রসঙ্গ তুলেছেন। প্রকাশ্যে এমন মন্তব্য করে মদন মিত্র হিংসার পরিস্থিতি তৈরি করছেন বলেই দাবি তাঁর। কংগ্রেস এবং সিপিএমের তরফে মদন মিত্রের মন্তব্যের কড়া নিন্দা করেছেন।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ের পরই বছর দেড়েকের শিশুকে ‘খুন’, আটক মা ও তার স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার