shono
Advertisement

‘তোকেও খুন করব’, এবার ‘হুমকি’ শওকত মোল্লাকে

ভাঙড় থানায় অভিযোগও দায়ের করেছেন বিধায়ক।
Posted: 06:41 PM Nov 14, 2023Updated: 08:32 PM Nov 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র একদিন আগে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে খুন হয়েছেন তৃণমূল নেতা। এবার সেই জেলারই শাসকদলের বিধায়ককে খুনের হুমকি দিল দুষ্কৃতীরা। মঙ্গলবার ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লাকে (Saokat Mollah) অজ্ঞাত নম্বর থেকে ফোন করে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলে খবর। এ নিয়ে ভাঙড় থানায় অভিযোগও দায়ের করেছেন বিধায়ক।

Advertisement

প্রসঙ্গত, সোমবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে জয়নগরে (Jaynagar) পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে শুটআউটে (Shootout) খুন হন তৃণমূল অঞ্চল সভাপতি সইফউদ্দিন লস্কর। ঘটনাস্থল থেকে ৫০০ মিটার দূরে উন্মত্ত জনতার মারে প্রাণ হারায় অভিযুক্ত। সেই ঘটনার রেশ কাটার আগেই এবার খুনের হুমকি পেলেন শওকত মোল্লা।

[আরও পড়ুন: পরীক্ষাকেন্দ্রে নিষিদ্ধ হিজাব, পরা যাবে আংটি-মঙ্গলসূত্র, কর্নাটকের নির্দেশে তুঙ্গে বিতর্ক]

হুমকি আসা ফোন নম্বরটি প্রকাশ্যে এনেছেন শওকত। বিধায়ককে ফোন করে বলা হয়েছে, “গতকাল খুন করেছি। তোকেও খুন করে দেব। ভাঙড় নয়তো ক্যানিংয়ে খুন করব। তৈরি থাকিস।” তবে ‘উড়ো’ হুমকি নিয়ে সামান্য বিচলিত নন বিধায়ক। তাঁর কথায়, “আমি শহিদ হতে ভয় পাই না।” তবে হুমকির কথা ইতিমধ্যে পুলিশ সুপারকে জানিয়েছেন শওকত। দায়ের করেছেন অভিযোগও।

এদিন আরাবুল ইসলামকে পাশে বিয়ে সাংবাদিক বৈঠক করে শওকত জানিয়েছেন, সকাল ১০টা নাগাদ ভাঙড়ে দলীয় কর্মসূচিতে যাওয়ার সময় অজ্ঞাত নম্বর থেকে একটি ফোন আসে তাঁর। কদর্য ভাষায় গালিগালাজ করা হয় বিধায়ককে। ফোনে বলা হয়, জয়নগরের নেতার মতো তাঁকেও খুন করা হবে। এনিয়ে অভিযোগ দায়ের হয়েছে পুলিশে। তবে কে এই হুমকি দিয়েছেন তা এখনও স্পষ্ট নয়। তদন্ত করছে পুলিশ।

[আরও পড়ুন: জলের ড্রাম খুলতেই বেরিয়ে এল মহিলার পচাগলা দেহ, বাড়ি ভাড়া দিয়ে বিপাকে বাগুইআটির চিকিৎসক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার