shono
Advertisement

‘আমায় আটকে রাখা খুব কঠিন’, রাজনীতি থেকে বিদায়ের ইঙ্গিত বিধায়ক তাপস রায়ের

'দল তাপস রায়ের সঙ্গে কথা বলবে', বললেন কুণাল ঘোষ।
Posted: 05:57 PM Sep 04, 2022Updated: 06:07 PM Sep 04, 2022

অর্ণব দাস, বারাকপুর: এবার রাজনীতি ছাড়ার ইচ্ছে প্রকাশ করলেন বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায় (Tapas Roy)। বললেন, “আর হয়তো কয়েকটা বছর। বেশিদিন রাজনৈতিক কর্মী থাকব না।” কিন্তু নির্দিষ্ট কোনও কারণে কি এই সিদ্ধান্ত? তা জানা যায়নি। এ বিষয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “দলের তরফে ওনার সঙ্গে কথা বলা হবে।”

Advertisement

বরানগরের (Baranagar) বিধায়ক তাপস রায়। দক্ষ সংগঠক হিসেবেই পরিচিত। রবিবার দলের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। সেখানে তিনি বলেন, “আর হয়তো কয়েকটা বছর। বেশিদিন রাজনৈতিক কর্মী হিসেবে কাজ করার ইচ্ছে নেই। থাকবও না। আমাকে ধরে রাখা খুব কঠিন।” তিনি আরও বলেন, “আগের বার নির্বাচনে লড়ার সময়ই বলেছিলাম। এবার দলকে জানানোর অপেক্ষা।” তাপস রায় একথা বলতেই হইহই করে ওঠেন কর্মীরা। সবাই একজোটে জানান, তাঁরা তাপসবাবুকে ছাড়বেন না।

[আরও পড়ুন: গরুপাচার মামলায় তৎপরতা বাড়াচ্ছে CID, মুর্শিদাবাদ থেকে গ্রেপ্তার এনামুল ঘনিষ্ঠ ব্যবসায়ী]

তাপস রায়ের এই রাজনীতি ছাড়ার বার্তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। সকলের মনেই প্রশ্ন, কেন এমন সিদ্ধান্ত? যদিও তাপস রায় বিষয়টা একেবারেই খোলসা করেননি। বিধায়কের এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “তাপস রায় দক্ষ সংগঠক। উনি কোন পরিপ্রেক্ষিতে একথা বলেছেন, তা জানা নেই। তবে এ বিষয়ে দলের তরফে নিশ্চয়ই ওনার সঙ্গে কথা বলা হবে।”

[আরও পড়ুন: ভিনরাজ্যে কাজে গিয়ে বিপদ, মহারাষ্ট্রে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাংলার যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার