shono
Advertisement

Raksha Bandhan: সরকারি অনুষ্ঠানে ব্রাত্য! BDO’র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন TMC MP অপরূপা পোদ্দার

কী সাফাই দিলেন BDO?
Posted: 08:49 PM Aug 22, 2021Updated: 08:49 PM Aug 22, 2021

সুব্রত যশ, আরামরাগ: রাখি বন্ধন (Raksha Bandhan) উপলক্ষ্যে আয়োজিত সরকারি অনুষ্ঠানে আমন্ত্রণ না করার অভিযোগ। বিডিওর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার (Aparupa Poddar)। যদিও অভিযুক্ত বিডিওর দাবি, কোনও সমস্যার কারণে আমন্ত্রণ পত্র পৌঁছয়নি সাংসদের কাছে। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

Advertisement

রবিবার রাখি বন্ধন উপলক্ষ্যে জেলায় জেলায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে রাজ্য ও তৃণমূলের তরফে। সেরকমই রাজ্য যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের তরফে গোঘাট ১ নম্বর ব্লকে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। সেখানে বিডিও সুরশ্রী পাল-সহ অন্যান্য আধিকারিকরা ছিলেন। তৃণমূলের নেতা-কর্মীরাও ছিলেন সেখানে।

[আরও পড়ুন: ‘কাবুলিওয়ালা’ হতে এক আফগানকে বাড়ি এনেছিলেন ছবি বিশ্বাস, তাঁর আদি বাড়ি শোনাল অজানা কাহিনি]

অনুষ্ঠান চলাকালীন সেখানে যান আরামবাগের তৃণমূল সাংসদ (TMC MP) অপরূপা পোদ্দার। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। সামিল হন অনুষ্ঠানে। কর্মীদের হাতে বেঁধে দেন রাখি। এরপরই বিডিওর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সাংসদ। তাঁর অভিযোগ, বিডিও সুরশ্রী পাল কোনও অনুষ্ঠানেই আমন্ত্রণ জানান না তাঁকে। বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়।

যদিও বিষয়টি সম্পূর্ণ অনিচ্ছাকৃত বলেই দাবি বিডিওর। তিনি জানিয়েছেন, সরকারি অনুষ্ঠানে যে কোনও জনপ্রতিনিধি আসতে পারেন। অপরূপাদেবীকেও আমন্ত্রণ পাঠানো হয়েছিল। হয়তো কোনও সমস্যার কারণে তা পৌঁছয়নি। বিডিও আরও জানান, বিধায়ক অনুষ্ঠানে গিয়ে বেশ কিছুক্ষণ ছিলেন। সেখানে কোনওরকম অশান্তি হয়নি। উল্লেখ্য, এদিন দমদমে তৃণমূলের তরফে বিশেষ রাখি বন্ধনের আয়োজন করা হয়েছিল। ২৬ নম্বর ওয়ার্ডের বিদায়ী পৌরমাতা শ্রীমতী কস্তুরী চৌধুরীর উদ্যোগে আয়োজন করা হয়েছিল রাখির। আফগানিস্তানের ভয়াবহ পরিস্থিতির ছবিতে মোড়া হয়েছিল ট্যাবলো। এছাড়া ধামসা-মাদল নিয়ে পদযাত্রা করেন কস্তুরীদেবী। সেই সঙ্গে দক্ষিণ দমদম পুরসভা এলাকার আফগানি ভাই ও বোনেদের হাতে রাখি বেঁধে দেন তিনি। 

[আরও পড়ুন: Raksha Bandhan: তালিবানি আতঙ্কের মাঝে পাশে থাকার বার্তা, আফগান ভাইবোনদের রাখি পরালেন TMC নেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement