shono
Advertisement

পূ্র্ব মেদিনীপুরের আরও একটি সমবায় সমিতিতে সবুজ ঝড়, ছিটকে গেল রাম-বাম জোট

অকাল হোলিতে মাতলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা।
Posted: 08:42 PM Dec 10, 2023Updated: 08:42 PM Dec 10, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: লোকসভা ভোটের আগে ফের রাম-বাম জোটকে হারিয়ে বাজিমাত করল তৃণমূল। পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) এগরা ১ নম্বর ব্লকের কৌড়দা সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে বিপুল ভোটে জয়ী ঘাসফুল শিবির। এক প্রকার খালিহাতে বিরোধীদের ফিরতে হল বাড়ি।

Advertisement

রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা ১ ব্লকের কৌড়দা সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনের ফল প্রকাশিত হল। বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল। জানা গিয়েছে, সমিতির মোট ৮ টি আসনের মধ্যে ২ জন মহিলা প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন। বাকি ৬টি আসনে নির্বাচন হয়। তার মধ্যে তৃণমূলের ৬ জন প্রার্থী এবং বিরোধী জোটের ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। কিন্তু বিরোধী জোটকে পরাজিত করে সবকটি আসনেই তৃণমূল জয়লাভ করেছে।

[আরও পড়ুন: বড় পদে কাজের ‘টোপ’ দিয়ে নিয়ে গিয়ে অত্যাচার! দুবাইয়ে আটকে বাংলার ১৫ যুবক]

ফল প্রকাশ হতেই আবির খেলায় মেতে ওঠেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। এলাকার বিধায়ক তথা জেলা তৃণমূলের চেয়ারম্যান তরুণকুমার মাইতি, জেলা পরিষদের সদস্য শান্তনু নায়ক, বরিদা গ্রাম পঞ্চায়েতের প্রধান সিদ্ধেশ্বর বেরা, উপ-প্রধান সঙ্গীতা রায়, বিদ্যাসাগর ব্যাঙ্কের ডিরেক্টর প্রদীপ পাত্র বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন। কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা বিধায়ক তরুন কুমার মাইতি বলেন, “রাম-বাম জোট করেও তৃণমূলের জয়ের ধারাকে আটকাতে ব্যর্থ বিরোধীরা। ২০২১ সালের পর থেকে লাগাতার সমবায় সমিতির নির্বাচনে তূণমূলের জয় এসেছে। এই জয় তৃণমূল যে সারা বছর মানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করে তার বার্তাই বহন করে। তৃণমূল উন্নয়ণের জন্য কাজ করে বলেই মানুষ বিপুলভাবে ভোট দিয়ে তৃণমূল প্রার্থীদের ভোট জয়লাভ করিয়েছেন।”

[আরও পড়ুন: মামারবাড়িতে মর্মান্তিক ঘটনা! খেলার ছলে ঘরে আটকে নাবালিকাকে যৌন হেনস্তা ‘দাদা’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement