shono
Advertisement

বিজেপি সমর্থকের মেয়েকে ‘কুপ্রস্তাব’তৃণমূল কর্মীর, মারামারি-বোমাবাজিতে রণক্ষেত্র গাইঘাটা

সংঘর্ষে দু'পক্ষের কমপক্ষে ৬ জন গুরুতর জখম হয়েছেন। The post বিজেপি সমর্থকের মেয়েকে ‘কুপ্রস্তাব’ তৃণমূল কর্মীর, মারামারি-বোমাবাজিতে রণক্ষেত্র গাইঘাটা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:02 PM Jun 27, 2020Updated: 01:17 PM Jun 27, 2020

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বিজেপি সমর্থকের মেয়েকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি, মারামারি শুরু হয়। চলে ব্যাপক বোমাবাজিও। শুক্রবার রাতে প্রায় রণক্ষেত্রের চেহারা নেয় উত্তর ২৪ পরগনার গাইঘাটা (Gaighata) ফুলসরা গ্রাম পঞ্চায়েতের বকচারা পারুইপাড়া এলাকা। হাতাহাতি, বোমাবাজির ঘটনায় দু’পক্ষের ৬ জন জখম হয়েছেন। রাত থেকেই এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।

Advertisement

অভিযোগ, শুক্রবার রাতে উত্তর ২৪ পরগনার গাইঘাটা ফুলসরা গ্রাম পঞ্চায়েতের বকচারা পারুইপাড়া এলাকায় বিজেপি সমর্থকের মেয়েকে এক তৃণমূল কর্মী কুপ্রস্তাব দেয়। খবর জানাজানি হওয়া মাত্রই বিজেপি কর্মী সমর্থকরা ক্ষোভে ফেটে পড়েন। প্রতিবাদ করতে গেলে দু’পক্ষই হাতাহাতি ও মারামারি করতে শুরু করে। লাঠি, দা নিয়ে একে অপরকে কোপাতে শুরু করে। তাতে দু’পক্ষের অন্তত ৬ জন জখম হন। সংঘর্ষ চলাকালীন এলাকায় ব্যাপক বোমাবাজিও হয়। তৃণমূলের কর্মী-সমর্থকরা এলাকায় বোমাবাজি করেছে বলেই অভিযোগ গেরুয়া শিবিরের। বিজেপির আরও অভিযোগ, তৃণমূল এই এলাকায় কার্যত সন্ত্রাস চালায়। প্রায়শই বিজেপি কর্মীদের মারধর করা হয়। মহিলাদের সঙ্গে অশ্লীল ব্যবহারও নতুন কিছুই নয়। যদিও গেরুয়া শিবিরের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসকদল তৃণমূল।

[আরও পড়ুন: জনতা না সরিয়েই হাতি তাড়াতে গুলি! ডুয়ার্সে জখম দাদু-নাতনি, বনদপ্তরের ভূমিকায় প্রশ্ন]

সংঘর্ষের খবর পাওয়ামাত্র রাতেই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। এলাকা থেকে দু’টি বোমাও উদ্ধার করা হয়। এই ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। রাত থেকেই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। শনিবার সকালেও জারি রয়েছে পুলিশি টহলদারি। এখনও থমথমে বকচারা পারুইপাড়া এলাকা। বোমাবাজি এবং সংঘর্ষের ঘটনার পর থেকেই ভয়ে কাঁটা স্থানীয়রাও। 

[আরও পড়ুন: সকালে উধাও চাবি, রাতে লুঠ, তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা]

The post বিজেপি সমর্থকের মেয়েকে ‘কুপ্রস্তাব’ তৃণমূল কর্মীর, মারামারি-বোমাবাজিতে রণক্ষেত্র গাইঘাটা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার