shono
Advertisement

‘গেট ওয়েল সুন’লেখা কার্ড দিতে তৃণমূল ছাত্র পরিষদকে বাধা, শুভেন্দুর বাড়ির সামনে ধুন্ধুমার

শুভেন্দু মানসিকভাবে অসুস্থ অভিযোগে 'গেট ওয়েল সুন' লেখা কার্ড পাঠানোর কর্মসূচি তৃণমূল ছাত্র পরিষদের।
Posted: 01:08 PM Nov 14, 2022Updated: 05:55 PM Nov 14, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড দিতে তৃণমূল ছাত্র পরিষদকে বাধা পুলিশের। শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের সামনে বিক্ষোভ। পুলিশের সঙ্গে টিএমসিপি কর্মী-সমর্থকরা একপ্রস্থ হাতাহাতিতেও জড়িয়ে পড়ে। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

Advertisement

শাসকদলের যুব-ছাত্র শাখা শুভেন্দুর সুস্থতা কামনা করে ‘গেট ওয়েল সুন’ লিখে, অভিষেকের একটি ছবি দেওয়া গ্রিটিংস কার্ড পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। সেই অনুযায়ী পূর্ব মেদিনীপুর জেলার সমস্ত কলেজ ইউনিটের তৃণমূল ছাত্র পরিষদের কর্মী-সমর্থকরা শুভেন্দু অধিকারীর বাড়ি গিয়ে গ্রিটিংস কার্ড দিতে যান। পথে আটকায় পুলিশ। তারপরই পুলিশের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। সামান্য ধস্তাধস্তি হয়। শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে ওঠে ‘চোর’ স্লোগান। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

[আরও পড়ুন: সক্রিয় উত্তুরে হাওয়ায় কমল বাংলার তাপমাত্রা, মরশুমের শীতলতম দিনের সাক্ষী কলকাতা]

উল্লেখ্য, শুভেন্দুর একটি টুইট নিয়ে কটাক্ষের সূত্রপাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের পাঁচতারা হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল রবিবার। তা নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে ‘ভুল’ তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে (Tweet) তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে।

এই ‘ভুল’ তথ্য যাতে জনমানসে প্রভাব ফেলতে না পারে, সেজন্য দলের মুখপাত্র কুণাল ঘোষ সাংবাদিক সম্মেলন করে বলেন, ”অভিষেক খেলোয়াড়দের সঙ্গে মিটিং করলেন দুপুরে। আর শুভেন্দু লিখলেন রাতে – ছেলের জন্মদিন। ‘আয়ুষ্মান ভব’ লেখা উচিত। সেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু? পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর তোলাবাজ বলছি না। আজ তিনি ‘এবি ফোবিয়া’য় ভুগছে। আমরা এর তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের ‘পাগল’ হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার। কুৎসিত সব শব্দ প্রয়োগ করছেন। আমরা অনুভব করছি, শুভেন্দুর দিশাহারা অবস্থা পাগলামির লক্ষণ। একটা উদ্বেগ কাজ করছে। একটা চিকিৎসা দরকার। অভিষেক দেখছেন চারিদিকে। তাঁর ৩ বছরের ছেলেকে নিয়ে মিথ্যাচার করতে হচ্ছে।” তাঁর আরও খোঁচা – ‘জল পড়ে পাতা নড়ে/ পাগলা শুভেন্দুর মাথা নড়ে।’ এরপরই তিনি নতুন কর্মসূচির কথা জানান। সেই অনুযায়ী শুভেন্দু অধিকারীকে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠানো হয়।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘কাজ করতে গেলে ভুল হবেই’, নিয়োগ দুর্নীতি ইস্যুতে ফের সরব মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার