shono
Advertisement

সন্দেশখালিতে শুরু ধরপাকড়, ইডির উপর হামলার ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার ২

ঘটনার ৭ দিন পর ভিডিও ফুটেজ দেখে দুজনকে সনাক্ত করে ন্যাজাট থানার পুলিশ, তার পরই গ্রেপ্তারি।
Posted: 03:14 PM Jan 12, 2024Updated: 05:15 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডির (ED) উপর হামলার ৭ দিন পরও সন্দেশখালির (Sandeshkhali)  শাহজাহান এখনও অধরা। তবে সেই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। সূত্রের খবর, শুক্রবার দুপুরে মেহবুব মোল্লা ও সুকুমার সর্দার নামে ২ জনকে গ্রেপ্তার করেছে ন্যাজাট থানার পুলিশ। হামলার দিনের ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হয় এই ২ জনকে। আজই তাদের বসিরহাট (Basirhat) মহকুমা আদালতে পেশ করা হবে।

Advertisement

গত শুক্রবার, ৫ জানুয়ারি  সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহানের (Shahjahan Sheikh) বাড়িতে তল্লাশি চালাতে ইডি আধিকারিকরা। সেখানে তাঁর অনুগামীদের হাতে আক্রান্ত হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তিন আধিকারিক। তাঁদের মধ্যে রামকুমার রাম নামে এক আধিকারিকের মাথা ফেটে যায়। আরও দুই আধিকারিকও গুরুতর চোট পান। তাঁদের প্রত্যেককে সেই সময় হাসপাতালেও ভর্তি করা হয়। এর পর ওইদিন রাতে বনগাঁয় প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্যর বাড়িতে গিয়ে প্রতিরোধের মুখে পড়েন ইডি আধিকারিকরা। এসবের নেপথ্য়ে শাহজাহানের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। তাঁর খোঁজে তল্লাশি চলছে। তবে ৭ দিন পরও অধরা শেখ শাহজাহান।

[আরও পড়ুন: পুলিশের জালে ‘মোস্ট ওয়ান্টেড’ মাও নেতা সব্যসাচী, মাথার দাম ছিল ১০ লক্ষ]

তবে ওই ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ন্য়াজাট থানার পুলিশ জানিয়েছে, ওইদিনের হামলার ভিডিও ফুটেজ দেখে মেহবুব মোল্লা ও সুকুমার সর্দারকে শনাক্ত করা হয়েছে।  এর পর তাদের গ্রেপ্তার করা হয়েছে এলাকা থেকে। বসিরহাট মহকুমা আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইতে পারে পুলিশ।

[আরও পড়ুন: নিজের মৃত্যু কি আগেই বুঝতে পেরেছিলেন বিবেকানন্দ! কী হয়েছিল শেষ দিন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার