shono
Advertisement

মোবাইল গেমে হারার শাস্তি ২০০ বার জুতোপেটা! ভাইরাল নৃশংস ভিডিও

অত্যাচারে অসুস্থ খুদে।
Posted: 12:26 PM Aug 21, 2022Updated: 03:13 PM Aug 21, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি: মোবাইল গেম খেলার নেশা কতটা মারাত্মক হতে পারে এবার তার সাক্ষী পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) পটাশপুর। গেমে হেরে যাওয়ায় বন্ধুদের হাতে জুতো পেটা খেল খুদে। শেষে অসুস্থ হয়ে পড়ায় তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। জুতো পেটার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, সম্প্রতি পূর্ব মেদিনীপুরের পটাশপুর ২ ব্লকের রতনপুর গ্রামের কয়েকজন কিশোর মোবাইলে গেম খেলছিল। সেই সময় আরও কয়েকজন সেখানে হাজির হয়। তারাও মোবাইল গেম খেলতে চায়। সেখানে সেই খেলায় শর্ত রাখা হয়, যে হেরে যাবে তাকে ২০০ বার জুতো পেটা করা হবে। ওই শর্ত অনুযায়ী খেলা শুরু হয়। খেলা শেষ হতেই পরাজিত নাবালককে বাকি বন্ধুরা ১৫০ থেকে ২০০ বার জুতো পেটা করে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিও। দেখা যায়, একটি ঘরে তিনটি কিশোর। একজনের পরনে শুধু একটি হাফ প্যান্ট। তাকে জুতো দিয়ে ক্রমাগত আঘাত করছে বাকি দুজন। সে আর্তনাদ করছে। তা সত্ত্বেও চলছে আঘাত। ভিডিওটি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় এলাকায়।

[আরও পড়ুন: ফের বীরভূমে গাড়ি বিতর্ক, তৃণমূল নেতার গাড়ি চড়ছেন বিজেপির জেলা সভাপতি!]

এদিকে, ওই অত্যাচারের পর বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে শিশুটি। নাক দিয়ে রক্ত ​​পড়তে থাকে। তড়িঘড়ি প্রথমে তাকে এগরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আহত নাবালককে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভরতি করা হয়। এরপরই গোটা ঘটনাটি জানতে পেরে পুলিশের দ্বারস্থ হন আহত নাবালকের পরিবারের সদস্যরা। অভিযোগ পেয়ে অভিযুক্তদের ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এই ঘটনাকে ঘিরে এলাকায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে। মোবাইল গেমের আসক্তি থেকে কীভাবে বাচ্চাদের দূরে রাখা যায়, তা নিয়েই চিন্তিত অভিভাবকরা।

[আরও পড়ুন: বালি পাচারের অভিযোগে বরাত বাতিল, অনুব্রতর বিরুদ্ধে সরব ব্যবসায়ী নিজেই ‘অভিযুক্ত’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার