shono
Advertisement
Cooch Behar Lok Sabha Election

ক্ষত এখনও টাটকা, সেই শীতলকুচিতেই বিজেপি কর্মীকে হাঁসুয়ার কোপ! আক্রান্ত তৃণমূলও

গোঁসাইহাট পঞ্চায়েত এলাকায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।
Posted: 11:23 AM Apr 19, 2024Updated: 01:18 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: ফের উত্তপ্ত কোচবিহারের সেই শীতলকুচি (Sitalkuchi)। বাড়ি-বাড়ি গিয়ে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি কর্মীকে হাঁসুয়ার কোপ দেওয়ার অভিযোগও উঠেছে। গোঁসাইহাট পঞ্চায়েত এলাকায় বিজেপি কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। এদিকে ২৮৬ নম্বর বুথে আক্রান্ত তৃণমূল কর্মীরা।  

Advertisement

২০২১ সালে বিধানসভা নির্বাচনে ভয়ংকর কাণ্ড ঘটে গিয়েছিল কোচবিহারের শীতলকুচিতে। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয়েছিল ৪ জনের। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য-রাজনীতি। ঘটনার পর দীর্ঘদিন পেরিয়েছে। কিন্তু শীতলকুচির ক্ষত এখনও টাটকা। প্রতিমুহূর্তে আতঙ্ক তাড়া করে সেখানকার বাসিন্দাদের। ভোট এলে ভয়ও বাড়ে। স্বাভাবিকভাবেই ভোটের মরশুমে শীতলকুচিতে বাড়তি নজর রয়েছে কমিশনের। তা সত্ত্বেও লোকসভা ভোটে উত্তেজনা শীতলকুচি এলাকায়।

[আরও পড়ুন: প্রথম দফা ভোটের LIVE UPDATE: নটা পর্যন্ত বাংলায় ভোটদানের হার ১৫ শতাংশ, দেশের মধ্যে সর্বোচ্চ]

অভিযোগ, শীতলকুচির বিভিন্ন এলাকায় বাড়ি-বাড়ি গিয়ে ভোটারদের হুমকি দিচ্ছে তৃণমূল। কোথাও আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা। গেরুয়া শিবিরের এক কর্মীকে হাঁসুয়ার কোপ দেওয়া হয়েছে বলে অভিযোগ। গোঁসাইহাট পঞ্চায়েত এলাকায় এক বিজেপি কর্মীকে বাঁশ ও লাঠি দিয়ে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। শীতলকুচির ছোলশালবাড়ি অঞ্চলের জমিরউদ্দিন উচ্চ বিদ্যালয়ে ভোট দিয়ে ফেরার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত এক ভোটার। তাঁকে লক্ষ্য করে ঢিল ছোড়া হয় বলে অভিযোগ। তাঁর চোখের চোট গুরুতর। যদিও এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল। তাঁদের পালটা দাবি, তাঁদের কর্মী-সমর্থকদের আক্রমণ করা হচ্ছে। প্রসঙ্গত, শুধু শীতলকুচি নয়, এদিন সকাল থেকেই কোচবিহারের বিভিন্ন এলাকায় অশান্তির ঘটনা ঘটছে। কোচবিহার দক্ষিণ বিধানসভার চান্দামারিতে সংঘর্ষে জড়ায় তৃণমূল-বিজেপি। জখম একাধিক। আবার ভেটাগুড়িতে বাড়ির কাছেই আক্রান্ত তৃণমূলের ব্লক সভাপতি অনন্ত বর্মণ। দিনহাটার ১ নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতিকে মারধরের অভিযোগ। হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূল কর্মীকে দেখতে যান উদয়ন গুহ। 

[আরও পড়ুন: রুশ মিসাইল হামলায় ইউক্রেনে মৃত অন্তত ১৭! নিজেদের দুর্বলতা মানলেন জেলেনস্কি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement