‘সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চাই’, মমতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

08:30 PM Apr 18, 2021 |
Advertisement
Advertisement

ধীমান রায়, কাটোয়া: “সাদা শাড়ি নয়, সাদা দাড়ি চাই”, ভাতার থেকে এভাবেই এবার মমতাকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সুর চড়ালেন রাজ্যের একাধিক প্রকল্পের বিরোধিতায়। হুঁশিয়ারি দিয়ে বললেন, “আমরা ক্ষমতায় এলে পুলিশের মেরুদণ্ড সোজা করে দেব।”

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিধানসভা নির্বাচন চলছে। ইতিমধ্যেই পাঁচ দফা ভোট শেষ হয়েছে। ষষ্ঠ দফায় ভাতার আসনে ভোট। তার আগে রবিবার ভাতারের নবাবনগরে বিজেপি প্রার্থী (BJP candidate) মহেন্দ্রনাথ কোঁয়ারের সমর্থনে জনসভা করেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। বক্তব্যের শুরু থেকেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যাকে নিশানা করেন তিনি। বলেন, “দিদি বলেছিল খেলা হবে।আমরা ভেবেছিলাম কী না কী খেলা হবে! এখন বলছে হুইল চেয়ার ঠ্যালা হবে!”

[আরও পড়ুন: ভোট মিটতেই রাজনৈতিক সংঘর্ষে রণক্ষেত্র বর্ধমান, আক্রান্ত তৃণমূল প্রার্থী, বাইকে আগুন]

করোনা পরিস্থিতির কারণে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বাকি কয়েকদফার ভোট একই দিনে শেষ করার দাবি তুলেছিলেন। মুখ্যমন্ত্রীর এই দাবিকেও কটাক্ষ করতে ছাড়েননি দিলীপ ঘোষ। এপ্রসঙ্গে তিনি বলেন, “দিদি বলছে একসঙ্গে ভোট করে নাও। দিদি গোল খেয়ে গিয়েছে। ম্যাচ শেষ হতে বাকি আছে। আমরা বলছি ফুলটাইম খেলা হবে। যতক্ষণ না ম্যাচ শেষ হচ্ছে ছাড়বো না।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মমতাকে তোপ দেগে দিলীপ ঘোষ বলেন, “দিদিমণির হাওয়াই চপ্পল আর সাদা শাড়ি আমাদের অনেক বোকা বানিয়ে এসেছে। আর সাদা শাড়ি নয়, এবার সাদা দাড়ি চলবে। সাদা দাড়ির দিন এসেছে। সাদা দাড়িই সোনার বাংলা গড়বে।” এদিন রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলে বিজেপি সাংসদ বলেন, “সিভিক পুলিশ দিয়ে থানা চলবে না। ভোট এলে বাংলার মানুষ চিন্তায় থাকেন। আমি কথা দিচ্ছি, বিজেপি ক্ষমতায় এলে আর সেন্ট্রাল ফোর্স লাগবে না। এই পশ্চিমবঙ্গের পুলিশ ভোট নিয়ন্ত্রণ করবে।পুলিশ নিরপেক্ষ ভোট করবে। পুলিশের মেরুদণ্ড আমরা সোজা করে দেব।”

[আরও পড়ুন: ‘সভায় এত জমায়েত দেখে খারাপ লাগছে’, কেন একথা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next