shono
Advertisement

পূর্ব মেদিনীপুরে বিজেপি নেতাকে মারধর, মুখে প্রস্রাব! কাঠগড়ায় তৃণমূল

অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছে বিজেপি।
Posted: 02:22 PM Apr 15, 2021Updated: 02:22 PM Apr 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের মরশুমে বিজেপির (BJP) বুথ সভাপতিকে মারধর ও মুখে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটিকে কেন্দ্র রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছে মেচেদা। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব বিজেপি।

Advertisement

ভোটের (West Bengal Assembly Elections) আবহে তৃণমূল বিজেপি সংঘর্ষে বারবার উত্তপ্ত হয়ে উঠছে রাজ্য। কোথাও তৃণমূলের নেতা-কর্মীদের মারধরের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। আবার কোথাও আক্রান্ত হয়েছেন বিজেপির নেতা-কর্মীরা। বুধবার গভীর রাতে বিজেপির বুথ সভাপতিকে মারধরের ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুর মেচেদা। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বেধড়ক মারধর করে বিজেপির বুথ সভাপতি শ্যামসুন্দর দাসকে। মারধরের পাশাপাশি তাঁর মুখে প্রস্রাব করে দেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। হাতাহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি।

[আরও পড়ুন: ‘নতুনের সূচনা হোক’, নববর্ষে বাংলায় পরিবর্তনের ডাক প্রধানমন্ত্রীর, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীরও]

এবিষয়ে পূর্ব মেদিনীপুরের দাপুটে তৃণমূল নেতা অখিল গিরি বলেন, “আমি এখনও এরকম কিছু জানি না। ঘটনার তদন্ত হবে। যদি তৃণমূল এহেন কোনও ঘটনার সঙ্গে যুক্ত থেকে থাকেন শাস্তি পাবেন।” অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছন বিজেপি নেতারা।

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের জন্য বিশেষ ব্যবস্থা কমিশনের, জানেন চারদফায় ভোট দিলেন কতজন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement