shono
Advertisement

এবার উত্তরবঙ্গের ৫ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে বৈঠকের ডাক রাজ্যপালের

বৈঠক আদৌ হয় কিনা সেদিকেই তাকিয়ে সকলে।
Posted: 02:13 PM Nov 05, 2020Updated: 02:13 PM Nov 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত পাহাড়েই রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখান থেকে সামলাচ্ছেন দায়িত্ব। মূলত উত্তরবঙ্গের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে একে একে সারছেন বৈঠক। ইতিমধ্যেই দার্জিলিংয়ের জেলাশাসক এবং জেলা পুলিশ সুপারের সঙ্গেও বৈঠক করেছেন তিনি। এবার পালা উত্তরবঙ্গের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। বৃহস্পতিবার নিজেই টুইট করে বৈঠকের কথা জানান তিনি।

Advertisement

টুইটে রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) লেখেন, উত্তরবঙ্গ, উত্তরবঙ্গ কৃষি, রায়গঞ্জ, কোচবিহার পঞ্চানন বর্মা, গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, সহ উপাচার্য এবং রেজিস্ট্রারদের সঙ্গে দেখা করবেন। আগামী ৯ নভেম্বর দার্জিলিংয়ের রাজভবনে তাঁদের সঙ্গে সাক্ষাৎ করার কথাও উল্লেখ করেন। উপাচার্যদের সঙ্গে গুরুত্বপূর্ণ নথিপত্র নিয়ে আসার কথাও লেখেন। ৮ নভেম্বরের মধ্যে বৈঠকে উপস্থিতির কথাও জানাতে হবে বলেও আরেকটি টুইটে উল্লেখ করেন তিনি।

[আরও পড়ুন: ‘মমতা সরকারের মৃত্যু ঘণ্টা বেজে গিয়েছে’, বাঁকুড়া থেকে হুঙ্কার অমিত শাহের]

দায়িত্ব নেওয়ার পর থেকে একাধিকবার রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলির উপাচার্যদের সঙ্গে বৈঠকে বসার কথা জানিয়েছেন রাজ্যপাল। তবে বেশিরভাগ ক্ষেত্রেই গড়হাজিরার কারণে ভেস্তে গিয়েছে বৈঠক। রাজ্যের দ্বারা উপাচার্যরা পুরোপুরি নিয়ন্ত্রিত বলেও অভিযোগে সরব হয়েছেন রাজ্যপাল। পালটা যদিও রাজ্যের তরফে সমস্ত অভিযোগ নস্যাৎ করা হয়েছে। তারই মাঝে এবার উত্তরবঙ্গে উপাচার্যদের সঙ্গে বৈঠকে বসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এই বৈঠকে সকলে উপস্থিত হন কিনা, সেটাই দেখার।

[আরও পড়ুন: অবসাদে ভুগছেন করোনা রোগীরা, সমস্যা মেটাতে জলপাইগুড়ির সেফ হোমে নাচ-গানের আয়োজন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement